Homeআন্তর্জাতিকমেক্সিকোয় সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

মেক্সিকোয় সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

মেক্সিকোয় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪৭ জন। মেক্সিকোর প্রশান্ত মহাসাগর উপকূলবর্তী রাজ্য নায়াত্রিতে শুক্রবার (৩০ ডিসেম্বর) এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

যুক্তরাষ্ট্রভিত্তিক সম্প্রচারমাধ্যম এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিবেশী রাজ্য গুয়ানাজুয়াতোর কর্মকর্তারা শনিবার জানিয়েছেন, বাসটির সব যাত্রীই তাদের রাজ্যের লিও শহরের বাসিন্দা। তারা সবাই মিলে পার্শ্ববর্তী নায়াত্রিতে দল বেধে সমুদ্র উপকূলে ছুটি কাটাতে গিয়েছিলেন। 

নায়াত্রির কৌসুঁলি জানিয়েছেন, দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার। নায়াত্রির একটি গ্রাম্য রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চার শিশুও রয়েছে। আহতরা কী অবস্থায় রয়েছেন সেই বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানায়নি স্থানীয় কর্তৃপক্ষ। তবে তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন কৌসুঁলি। 

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর বরাত দিয়ে এবিসি নিউজ জানিয়েছে, যাত্রীবাহী বাসটি নায়াত্রির সমুদ্র উপকূলবর্তী শহর গুয়ায়াবিতোস থেকে লিওতে ফিরছিলেন। ফেরার পথেই বাসটি দুর্ঘটনার কবলে পতিত হয়। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত চলছে।

মেক্সিকোয় ছুটির মৌসুমে মধ্যবর্তী অঞ্চলগুলো থেকে বাস ভাড়া করে দলবল নিয়ে সমুদ্র তীরে গিয়ে ছুটি কাটানো খুবই সাধারণ বিষয়। হতাহত হওয়া দলটিও ছুটি কাটাতেই একটি বাস ভাড়া করে গিয়েছিল গুয়ায়াবিতোসের সমুদ্র সৈকতে। 

সর্বশেষ খবর