Homeবিনোদনমেয়েকে দেয়া শাহরুখের সেই বিশেষ ডায়েরিতে কী লেখা ছিল?

মেয়েকে দেয়া শাহরুখের সেই বিশেষ ডায়েরিতে কী লেখা ছিল?

সন্তানের প্রতি বাবা-মায়ের ভালোবাসা নতুন কিছু নয়। সন্তানের সুষ্ঠুভাবে বেড়ে উঠার ক্ষেত্রে যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে ঠিক তেমনি জীবনের পথপ্রদর্শক হয়েও কাজ

জানা গেছে, বলিউডের কিং খান এক বিশেষ উপহার তুলে দিয়েছেন তার কন্যা সুহানা খানের হাতে। যা কিনা তার আগামী ক্যারিয়ার গঠনে বিশেষভাবে প্রভাব ফেলবে। কিং খান-কন্যা বাবার থেকে পাওয়া সেই উপহারের বিশেষ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে সুহানা জোয়া আখতারের পরিচালনায় নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করবেন। শুটিং এর কাজও শেষ। নতুন বছরেই পর্দায় দেখা যাবে তাকে। এই বিশেষ মুহূর্তে স্মৃতির স্মরণি ধরে হাঁটলেন এই তারকা সন্তান। ছবি দেখালেন বাবার কাছ থেকে পাওয়া একটা বিশেষ ডায়রি। যা আসলে অ্যাক্টিং জার্নাল, লিখেছেন খোদ বাদশাই। লাখ লাখ-ভক্তের মন জয় করা শাহরুখের কাছ থেকে দামি উপহার আর কি বা দিতে পারতেন মেয়েকে!

সেই ছবি শেয়ার করে সুহানা লিখলেন, ‘Tuesday Inspiration ❤️’। আর্থাৎ মঙ্গলবারের অনুপ্রেরণা। এই পোস্টের কমেন্ট সেকশনে শাহরুখ লিখেন, ‘আমি অভিনয়ের যা যা জানি না, তা সবকিছু এখানে লিখে রেখেছি। যাতে তুমি শিখে আমাকেও শেখাতে পারো।’

সম্প্রতিই শেষ হয়েছে দ্য আর্চিস-এর শুট। এই সিনেমা দিয়ে সুহানার মতোই বলিউডে ডেবিউ করছেন আরও দুই স্টারকিড। বনি কাপুর ও শ্রীদেবীর ছোট মেয়ে ও জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুর এবং অমিতাভের মেয়ের ঘরের নাতি শ্বেতা বচ্চন নন্দা-র ছেলে অগস্ত্য নন্দা।

 

সর্বশেষ খবর