Homeবিনোদনযে কারণে হলিউডের প্রস্তাব ফিরিয়ে দেন ‘কেডি পাঠক’

যে কারণে হলিউডের প্রস্তাব ফিরিয়ে দেন ‘কেডি পাঠক’

অভিনেতা রণিত রায় বললে অনেকের চিনতে কষ্ট হলেও মুখ দেখলে তাকে চেনে না এমন মানুষের সংখ্যা খুবই কম। অভিনয়ের চেয়েও ‘আদালত’ নামের একটি টিভি শো-র মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

সবাই তাকে কেডি পাঠক নামেই চেনেন। টিভিতে যারা নিয়মিত-অনিয়মিত সিরিয়াল দেখেন, তাদের কাছে এই চরিত্রটি খুবই জনপ্রিয়। আর এই কেডি পাঠকের চরিত্রে ঋদ্ধিমান আইনজীবীই হলেন রণিত রায়।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে অতিথি হয়ে হাজির হন বলিউড অভিনেতা রণিত রায়। সেখানে তিনি আলাপচারিতায় অনেক বিষয় তুলে ধরেন। তিনি জানান, হলিউডের প্রস্তাব ফিরিয়ে দেয়ার প্রসঙ্গে। জানা গেছে, হলিউড সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। হলিউড ফিল্ম ‘জিরো ডার্ক থার্টি’র অফার এসেছিল রণিতের কাছে। কিন্তু শিডিউল জটিলতা আটকে থাকার কারণেই তাকে প্রস্তাবটি ফিরিয়ে দিতে হয়েছে।

তিনি বলেন, ‘হলিউডের “জিরো ডার্ক থার্টি’ নামের ছবিতে একটি চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছিল আমার কাছে। কিন্তু সেই সময় ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার’-এর শুটিংয়ে ব্যস্ত থাকায় এ সুযোগটি গ্রহণ করতে পারিনি আমি। কোনোরকম অডিশন ছাড়াই ছবিটির জন্য আমাকে বেছে নিয়েছিলেন নির্মাতা ক্যাথরিন বিগেলো।”

রণিত আরও বলেন, “এটি আমার জীবনের সেরা সুযোগ ছিল। তবে সেই সময় করণ জোহরের ছবিতে আমার সব শিডিউল দেয়া ছিল। যদিও আমি নির্মাতাদের তারিখ পরিবর্তন করতে বলেছিলাম। কিন্তু ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার’-এর নির্মাতারা আমাকে না ছাড়ার কারণেই সুযোগটি ছেড়ে দিতে হয়েছে আমাকে। তবে হলিউডের ছবিতে একজন অস্কার বিজয়ী নির্মাতার সঙ্গে কাজ করা আমার জন্য স্মরণীয় সুযোগ ছিল।”

সর্বশেষ খবর