Homeজেলারাগ করে ঘরছাড়া কিশোরীকে গণধর্ষণ, হিজড়া রাসেলসহ গ্রেফতার ৪

রাগ করে ঘরছাড়া কিশোরীকে গণধর্ষণ, হিজড়া রাসেলসহ গ্রেফতার ৪

চট্টগ্রামে মা-বাবার সঙ্গে রাগ করে ঘরছাড়া এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কথিত হিজড়া রাসেলসহ সংঘবদ্ধ ধর্ষণ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টায় নগরীর মৌলভী পুকুরপাড় এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- কথিত হিজড়া রাসেল (২৭), ইমন (৩০), সুমন (৩০) ও ধর্ষণে সহায়তা করা পিয়া।

পুলিশ জানায়, নগরীর কালুরঘাট এলাকায় পরিবারের সঙ্গে থাকত ওই সপ্তম শ্রেণির ছাত্রী। মা-বাবার সঙ্গে ঝগড়া করে মঙ্গলবার সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে যায় ওই কিশোরী। এ সময় সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে। পরে বাসায় ফেরার চেষ্টা করলে পথ হারিয়ে ফেলে মেয়েটি। রাত ১২টায় নগরীর মৌলভী পুকুরপাড় এলাকায় আসলে শিশুটিকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে কথিত হিজড়া রাসেলসহ আরও দুজন বাসায় নিয়ে ধর্ষণ করে। পিয়া নামে এক নারী তাকে যেমন মারধর করে তেমনি ধর্ষণে সহায়তা করে। এরপর মেয়েটিকে ঘর থেকে বের করে দিলে ভাগ্যক্রমে স্কুলের এক শিক্ষিকা তাকে দেখতে পান। পুরো বিষয়টি শুনে মেয়েটিকে থানায় নেয়া হয়।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর মা সময় সংবাদকে বলেন, ছোট একটি বিষয় নিয়ে আমার মেয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর পর ঘর থেকে বের হয়ে যায় সে। স্বাভাবিক ঘটনা মনে করে আমরা আর খোঁজ খবর নেইনি। পরে পুলিশ জানায়, আমার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। এতো ছোট মেয়ের সঙ্গে যারা অন্যায় আচরণ করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, খবর জানার পরই আমরা অভিযানে নামি। বুধবার সন্ধ্যার মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়। এই সংঘবদ্ধ চক্রটি এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। এ ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে নগরীর চান্দগাঁও থানায় মামলা করেছে শিক্ষার্থীর মা।

সর্বশেষ খবর