Homeবিনোদন‘রাঙ্গি’ ছবিতে তৃষ্ণার নতুন রূপ

‘রাঙ্গি’ ছবিতে তৃষ্ণার নতুন রূপ

হতে চেয়েছিলেন ক্রিমিনাল সাইকোলজিস্ট, কিন্তু তা না হয়ে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার গড়লেন। বলছি, তামিল নায়িকা তৃষা কৃষ্ণানের কথা।

আসছে ৩০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে তামিল সিনেমা ‘রাঙ্গি’। আর এতে নতুনরূপে হাজির হচ্ছেন তৃষা কৃষ্ণান। রোমান্টিক ঘরানার ভোল পাল্টে তৃষ্ণা এবার পুরোদস্তুর অ্যাকশন লেডি হিসেবে দেখা যাবে মিস চেন্নাইকে।

গত দুই দশকের বেশি সময় ধরে তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম এমনকি হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন কৃষ্ণা। তবে তার ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট ২০১৯ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘৯৬’। বিজয় সেতুপতির সঙ্গে তার এই ছবি ব্যাপকভাবে প্রশংসিত হয়। শুধু তাই নয়, এই ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা তামিল অভিনেত্রীর পুরস্কারও পান।

তবে ভক্তদের মতে চলতি বছর তৃষ্ণার অন্যতম সফল বছর। গেল সেপ্টেম্বর তার সিনেমা ‘পোন্নিয়িন সেলভান: ওয়ান’ ব্যাপক সফল হয়। জানা গেছে, ৫০০ কোটি রুপির বেশি ব্যবসা করে সিনেমাটি। এর রেশ কাটতে না কাটতেই ‘রাঙ্গি’ নিয়ে হাজির হচ্ছেন কৃষ্ণা। অ্যাকশন থ্রিলার ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

জানা গেছে, ছবিতে সাংবাদিকের চরিত্রে হাজির হবেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পাওয়া ট্রেলারে অ্যাকশন মুডে দেখা গেছে তৃষ্ণাকে। এমনকি প্রকাশিত পোস্টারেও তার হাতে আগ্নেয়াস্ত্র আর বোল্ড লুক।

গুঞ্জন উঠেছে, রাজনীতিতে হয়তো নাম লেখাবেন এই অভিনেত্রী। তবে জানা গেছে, আগামী বছর সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় কাটবে তৃষ্ণার।

সর্বশেষ খবর