Homeজেলারায়পুরে ট্রাফিক পুলিশ বক্স নির্মাণের স্থান পরিদর্শন এমপি - এসপির

রায়পুরে ট্রাফিক পুলিশ বক্স নির্মাণের স্থান পরিদর্শন এমপি – এসপির

মু.ওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট।।
 
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ট্রাফিক সার্জেন্ট ও ট্রাফিক পুলিশদের বসার নিজস্ব স্থান না থাকায় দীর্ঘদিন পর্যন্ত মামলা সহ যাবতীয় কার্যক্রমে ভোগান্তি হচ্ছিলো ট্রাফিক সংশ্লিষ্টদের। সম্প্রতি বিষয়টি নজরে আসে স্থানীয় সংসদ সদস্য এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি ও জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ এর দৃষ্টিতে। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল ১০টায় সরেজমিনে পরিদর্শন আছেন দুজন।
 
রায়পুর থানার বাউন্ডারি ভেঙ্গে একটি কর্নারে ট্রাফিক বক্স নির্মাণের সিদ্ধান্ত ও জরিপ পর্যালোচনা করা হয় বলে নিশ্চিত করেন বলে জানান, রায়পুর পৌরসভার প্রকৌশলী শাহাদাৎ হোসেন। 
 
রায়পুর ট্রাফিক শাখার পক্ষ থেকে সংসদ সদস্য  ও এসপিকে স্বাগত জানান মোঃ ইকবাল পারভেজ,   পুলিশ পরিদর্শক ( শহর ও যানবাহন) ও পুলিশ সার্জেন্ট (রায়পুর শাখা)  পরবীল কুমার নাথ। রায়পুর থানায় শুভেচ্ছা জানান এএসপি (সার্কেল) ও রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া। এই সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, ইউএনও অনজন দাশ, পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট, জেলা পরিষদ প্যানেল মেয়র মামুন বিন জাকারিয়া, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তানভীর হায়দার চৌধুরী রিংকু প্রমুখ।

সর্বশেষ খবর