Homeজেলারায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গাইনি চিকিৎসকের যোগদান

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গাইনি চিকিৎসকের যোগদান

মোঃওয়াহিদুর রহমান মুরাদ।।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যোগদান করেছেন ডাঃ রেহানা পারভিন বীনা। তিনি প্রথমবারের মতো গাইনিকোলজিষ্ট পদে নিযুক্ত হয়েছেন উপজেলা কমপ্লেক্সে। সোমবার রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও, আরএমও, মেডিকেল অফিসাররা শুভেচ্ছা জানান। 

মহিলা রোগীদের দীর্ঘদিনের দাবীর মুখে জেলা সিভিল সার্জন আজ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই চিকিৎসককে পদায়ন করেছেন। ৩০ তম বিসিএস এর এই চিকিৎসক লক্ষ্মীপুর সদর হসপিটালে মেডিকেল অফিসার পদে দায়িত্ব পালন করেছিলেন দীর্ঘদিন। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমও ডাঃমোহাম্মদ কবির। 

রায়পুর কেরোয়া ইউনিয়ন এলাকার আন্‌জুমান আরা নামে একজন রোগী গাইনি চিকিৎসক না পেয়ে হতাশ হয়ে বলছিলেন, এত বড় হাসপাতালে নারীদের চিকিৎসক নেই। পরে নতুন চিকিৎসক এর যোগদানের খবর জানলে তিনি খুশি হয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

রায়পুুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃবাহারুল আলম বলেন, যোগদানকৃত গাইনোলজিষ্ট ডাঃ রেহানা রায়পুর উপজেলার রোগীদের জন্য আশীর্বাদ। রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই পদটি বহু বছর যাবৎ ফাঁকা ছিলো। তার যোগদানে হাসপাতালে নিয়মিত অপারেশন ধারাবাহিকতা থাকবে। 

 

সর্বশেষ খবর