Homeআন্তর্জাতিকরেলস্টেশনের টিভিতে হঠাৎ পর্নো ভিডিও চালু

রেলস্টেশনের টিভিতে হঠাৎ পর্নো ভিডিও চালু

ভিড়ে ঠাসা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে আচমকা চলতে শুরু করল পর্নো ভিডিও। রোববার (১৯ মার্চ) সকালে ভারতের বিহার রাজ্যের পাটনা রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, রোববার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে পাটনা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে পর্নোগ্রাফি ক্লিপ চালানোর ঘটনা ঘটেছে। এ সময় অনেক যাত্রী তাদের ট্রেনে চড়ার জন্য অপেক্ষা করছিলেন এবং টানা তিন মিনিট ধরে রেলওয়ে স্টেশনের ১০ প্ল্যাটফর্মের সব টিভি স্ক্রিনে পর্নো ভিডিও চলে।

এ সময় রেলওয়ে স্টেশনে কয়েকশো মানুষ উপস্থিত ছিলেন। এ ঘটনায় তারা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন।

এ রেলস্টেশনে টিভি স্ক্রিনে ভিডিও সম্প্রচারের দায়িত্ব একটি বেসরকারি কোম্পানিকে দেয়া হয়েছিল। ঘটনার পর রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করেন এবং পর্নো ভিডিওর সম্প্রচার বন্ধ করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দানাপুরের ডিআরএম অফিসের মুখপাত্র প্রভাত কুমার বলেন, ‘আমরা এই ঘটনায় তদন্ত শুরু করেছি এবং ওই কোম্পানির সঙ্গে চুক্তি বাতিলের প্রক্রিয়া শুরু করেছি।’

তিনি আরও বলেন, ‘আমরা ওই কোম্পানির কর্মকর্তাদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছি। এমন ঘটনা মেনে নেয়া যায় না। আমরা এই কোম্পানিটিকে কালো তালিকাভুক্ত করব।’

সর্বশেষ খবর