Homeজেলালক্ষ্মীপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষীপুর প্রতিনিধি।।
 
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী বায়েজীদ ভূইয়ার উদ্যোগে বঙ্গুবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও অসচ্ছল জনগনের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয় মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর শহরে। 
 
মঙ্গলবার ১০ই জানুয়ারি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে আলোচনা সভা,  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও শীতার্ত অসচ্ছল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রায় ৫ শতাধিক ব্যক্তিকে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।
 
অনুষ্ঠানে যুবলীগের সভাপতি প্রার্থী বায়েজীদ ভূইয়া ছাড়াও জেলা যুবলীগের ও বিভিন্ন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য,বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে মানবিক যুবলীগের ব্যানারে বায়েজীদ ভূইয়া করোনা কালীন সময়ে বাড়ি বাড়ি নিজের কাঁধে তুলে দিয়েছেন খাদ্য সামগ্রী, পৌছে দিয়েছেন অক্সিজেন সিলিন্ডার ও রোগী বহনকারী সিএনজি।গৃহহীনদের নতুন ঘর উপহার দেয়া সহ ১৩৭টি প্রোগ্রাম করা লক্ষ্মীপুুর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী বাঁয়েজীদ ভূইয়ার বিশাল শোডাউন ঢাকার রাজপথ মুখরিত ছিলো। 

সর্বশেষ খবর