Homeবিনোদনলরেন্সের পর এবার মোহিতের হুমকি পেলেন সালমান খান

লরেন্সের পর এবার মোহিতের হুমকি পেলেন সালমান খান

বর্তমান সময় মোটেও ভালো যাচ্ছে না বলিউড ভাইজান সালমান খানের। কিছুদিন আগেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হুমকি পান সালমান। এবার মোহিত গর্গ নামে আরেক ব্যক্তি সালমানকে হুমকি দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, এ হুমকি সালমান পেয়েছেন ইমেইলের মাধ্যমে। অফিসিয়াল কাজে যে ইমেইল সালমান খান ব্যবহার করেন, সে ইমেইলেই মোহিত গর্গ নামে ওই ব্যক্তি হুমকি পাঠিয়েছেন।

এ হুমকি অবশ্য গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের মতো প্রাণে মারার হুমকি নয়। এই হুমকিতে হুমকিকারী গর্গ সালমানকে বলেছেন সরাসরি তার সঙ্গে দেখা করতে। এর অন্যথা হলেই বেশ বড়সড় ধাক্কা খেতে পারেন এই অভিনেতা। এমন হুশিয়ারিও করেছেন গর্গ।

হুমকির এ ঘটনায় সালমানের পক্ষ থেকে ম্যানেজার তথা বন্ধু প্রশান্ত গুন্জলকর অভিযোগ করলে লরেন্সসহ গোল্ডি এবং মোহিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। এরপরই তদন্তে নেমেছেন তারা।

শনিবার (১৮ মার্চ) গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকার প্রকাশ্যে আসে। যে সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সালমানকে খুন করার হুমকি দিয়েছেন। ওই একই দিনে কিছু সময়ের ব্যবধানে গর্গের ইমেইল থেকেও হুমকি পেয়েছেন সালমান। এই দুই হুমকি একই সূত্রে গাঁথা কি না, সেটিই এখন তদন্তে ব্যস্ত মুম্বাই পুলিশ।

সর্বশেষ খবর