Homeখেলালাল জার্সিতে শেষটা রাঙালেন ব্রাজিল তারকা ফিরমিনো

লাল জার্সিতে শেষটা রাঙালেন ব্রাজিল তারকা ফিরমিনো

ত্রিশ বছর পর ২০২০ সালে লিভারপুলকে লিগ শিরোপা জিতিয়ে নায়ক বনে গিয়েছিলেন ব্রাজিল তারকা রবার্তো ফিরমিনো। তার তিন বছর পর বিদায় জানিয়েছেন লিভারপুলকে। শেষ সময়ে এসে ক্লাবটির জয়ে রাঙিয়ে নিলেন নিজেকে, করেছেন শেষ সময়ের গোল উৎসবও।

রোববার (৫ মার্চ) রাত সাড়ে ১০টায় ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে ৭-০ গোলের জয় পায় লিভারপুল। ক্লাবটির হয়ে দুটি করে গোল করেন কোডি গ্যাকপো, ডারউইন নুনেজ ও মোহাম্মদ সালাহ। একটি গোল করেন রবার্তো ফিরমিনো।

ম্যাচটিতে শেষ গোল করে যেন নিজের শেষটাকেই রাঙিয়ে নিলেন ব্রাজিল ফুটবলার। এর আগে লিভারপুলকে জানিয়ে দিয়েছিলেন, আগামী মৌসুমে ক্লাবটির সঙ্গে আর থাকছেন না ফিরমিনো। তবে তারপর বিষয়টি নিয়ে আর কথা বলেননি তিনি।

এবার মুখ খুলেছেন ফিরমিনো। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেছেন, ‘এই সময়ে এসে এমন মুহূর্ত উপহার দেয়ায় সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা রইল। সত্যিই দিনটি খুব চমৎকার কেটেছে। আমি ক্লাবটির সমর্থকদের প্রতি কৃতজ্ঞ।’

ব্রাজিলের এই ফুটবলার ২০১৫ সালে লিভারপুলে যোগ দিয়েছিলেন। এখন পর্যন্ত ক্লাবটির জার্সি গায়ে ২৪৯ ম্যাচ থেকে ৭৯টি গোল করেছেন ফিরমিনো।

সর্বশেষ খবর