Homeখেলালিভারপুলের বিপক্ষে বেনজেমাকে দলে রাখতে চান না আনচেলোত্তি

লিভারপুলের বিপক্ষে বেনজেমাকে দলে রাখতে চান না আনচেলোত্তি

চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে বেনজামাকে খেলাতে চান না রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলোত্তি। মৌসুমজুড়ে ইনজুরিতে ভোগা এই ফরোয়ার্ডকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চান না তিনি। তাই ফিটনেস নিয়ে নূন্যতম শঙ্কা থাকলেও, অল রেডদের বিপক্ষে অ্যানফিল্ডে দেখা যাবে না ফরাসি ফরোয়ার্ডকে।

মৌসুমজুড়ে বাজে এক সমস্যায় ভুগছে রিয়াল মাদ্রিদ। তাদের শিবিরে ভর করেছে ইনজুরি ভূত। একের পর এক ফুটবলার ছিটকে যাচ্ছেন একদশের লড়াই থেকে।

মাংশপেশির ইনজুরিতে ৬ ম্যাচের জন্য ছিটকে গেছেন লেফট ব্যাক ফারলান্ড মেন্ডি। চুয়ামেনি নেই ভাইরাস জ্বরের শিকার হয়ে। ইনফ্লুয়েঞ্জাতে ভুগছিলেন টনি ক্রুস। চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে বেনজামাকে খেলাতে চান না রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলোত্তি। মৌসুম জুড়ে ইনজুরিতে ভোগা এই ফরোয়ার্ডকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চান না তিনি। তাই ফিটনেস নিয়ে নূন্যতম শঙ্কা থাকলেও, অল রেডদের বিপক্ষে অ্যানফিল্ডে দেখা যাবে না ফরাসী ফরোয়ার্ডকে।

মৌসুম জুড়ে বাজে এক সমস্যায় ভুগছে রিয়াল মাদ্রিদ। তাদের শিবিরে ভর করেছে ইনজুরি ভূত। একের পর এক ফুটবলার ছিটকে যাচ্ছেন একদশের লড়াই থেকে।

মাংশপেশির ইনজুরিতে ৬ ম্যাচের জন্য ছিটকে গেছেন লেফট ব্যাক ফারলান্ড মেন্ডি। চুয়ামেনি নেই ভাইরাস জ্বরের শিকার হয়ে। ইনফ্লুয়েঞ্জাতে ভুগছিলেন টনি ক্রুস। তবে লা লিগায় তার ফেরার সম্ভাবনা প্রবল। এডেন হ্যাজার্ডকে নিয়ে এখন আর কোন আশা করে না মাদ্রিদ শিবিরও। বেলজিয়ান কবে ডাগ আউটে থাকেন, আর কবে ইনজুরিতে সেটা এখন বড় ধাঁধা মাদ্রিদিস্তাদের কাছে। থিবো কর্তোয়া ভুগছেন হ্যামস্ট্রিংয়ের সমস্যায়।

কারিম বেনজামাও ভুগছেন মাংশপেশির সমস্যায়। তবে তার ইনজুরিটা তত বড় না হওয়ায়, মাঝে মাঝেই তাকে মাঠে নামান কার্লো আনঅচেলোত্তি। যদিও, তার ইনজুরি নিয়ে শঙ্কা রয়ে গেছে এখনো।

ইনজুরির পাশাপাশি ফুটবলারদের ক্লান্তিও ভোগাচ্ছে রিয়ালকে। বিশ্বকাপের বছরে পুরো মৌসুমের ক্যালেন্ডারটা উলট পালট হয়ে গেছে। আর যে কারণেই টানা ম্যাচ খেলার ধকলে পড়েছেন ফুটবলাররা। একের পর এক ইনজুরি, এটার বড় কারণ।

এ কারণেই পুরো মৌসুমে বেছে বেছে মাঠে নামানো হয় ফরাসি ফরোয়ার্ডকে। দলের প্রয়োজন না হলে, বেনজুকে নিয়ে কোন ঝুঁকি নেন না কার্লো। সেই ধারাবাহিকতায় ওসাসুনার বিপক্ষে তাকে মাঠে নামান নি রিয়াল বস। ফিটনেস নিয়ে কোন সমস্যা দেখলে, লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও বেনজামাকে নামাবেন না বলে পরিষ্কার করে দিয়েছেন তিনি।

ইউসিএলে রিয়াল মাদ্রিদের রেকর্ড ঈর্ষণীয়। আর সেটা যদি হয় লিভারপুলের বিপক্ষে তাহলে তো কথাই নেই। কিন্তু, এই রেকর্ড বজায় রাখতে হলে যে বেনজামাকে বড্ড প্রয়োজন মাদ্রিদিস্তাদের। 

সর্বশেষ খবর