Homeবিনোদনশাহরুখের 'জওয়ান' এ রাম চরণ!

শাহরুখের ‘জওয়ান’ এ রাম চরণ!

চার বছর পর ফিরেছেন বলিউড বাদশা, আর ফিরেছেনও মহা সাড়ম্বরে। মুক্তির পর থেকেই শাহরুখ খানের ‘পাঠান’র জয় জয়কার। আয়ের দিক থেকেই ভেঙ্গেছেন একের পর এক রেকর্ড। এদিকে ‘পাঠান’র রেশ কাটতে না কাটতেই শাহরুখ ধামাকা নিয়ে আসছেন তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে।

এ সিনেমা নিয়েও ভক্তদের উচ্ছ্বাস বাঁধভাঙ্গা। আর এরই মধ্যে এ সিনেমা নিয়ে নতুন নতুন খবর সামনে আসছে প্রায় প্রতিদিনই। এদিকে কিছুদিন আগে শোনা গেছে কিং খানের এ সিনেমার একটি ক্যামিও চরিত্রকে না করে দিয়েছেন দক্ষিণের আল্লু আর্জুন। আর তখন থেকেই গুঞ্জন কে করছেন তাহলে আল্লুর মানা করে দেয়া এই চরিত্র?

এবার জানা গেছে এই ক্যামিও চরিত্র কে করতে পারেন সে খবর। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী নির্মাতারা ‘জওয়ান’ সিনেমার জন্য প্রতিষ্ঠিত একজন অভিনেতাকে নেয়ার পরিকল্পনা করছেন। আর সেই চরিত্রের জন্যেই এখন রাম চরণকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। যদিও ‘রাম চরণ’ এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি। অস্কার পুরস্কার প্রদান অনুষ্ঠান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। ভারতে ফেরার পর বোঝা যাবে বিশেষ চরিত্রে তিনি অভিনয় করবেন কিনা। রাম চরণ যদি সিনেমাটিতে যুক্ত হন, তবে দারুণ কিছু পাবেন দর্শকরা।

অ্যাকশন ঘরানার এই সিনেমাটি পরিচালনা করবেন অ্যাটলি। শাহরুখের সঙ্গে এটাই তার প্রথম কাজ। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা, সানায়া মালহোত্রা, যোগী বাবুসহ আরও অনেকে। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় আগামী ২ জুন মুক্তি পাবে সিনেমাটি। 

সর্বশেষ খবর