Homeবিনোদনশাহরুখের ফেরাটা ছিল জরুরি: আরবাজ

শাহরুখের ফেরাটা ছিল জরুরি: আরবাজ

চার বছর পর্দায় ফিরেই নিজের হারানো রাজত্ব পুনরায় দখলে নিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘পাঠান’-এর আকাশছোঁয়া সাফল্যে বাদশাহ এখন নিজের বাদশাহি ছন্দে। সেই সঙ্গে কুপোকাত হয়ে থাকা বলিউডও যেন প্রাণ ফিরে পেয়েছে! নতুন করে ইন্ডাস্ট্রির জাগরণ দেখছেন কলাকুশলীরা। শাহরুখ বন্দনায় ব্যস্ত সকলে। এবার শাহরুখ বন্দনায় নিজের অনুভূতি জানালেন আরবাজ খান।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আরবাজ খান বলেছেন, ‘শাহরুখের এই প্রত্যাবর্তন পুরোপুরি সময়োপযোগী ছিল। এটি জরুরি ছিল। তিনি এবং তার পরিবার গত দুই বছর ধরে যা সহ্য করেছেন, আমি মনে করি এটি এটি তার জন্য একটি চমৎকার প্রতিদান ছিল। এই প্রশংসা তার প্রাপ্য। ‘পাঠান’ অত্যন্ত বিনোদনমূলক একটি সিনেমা এবং শাহরুখ এতে সেরা পারফর্ম করেছেন।”

বয়কট এবং ‘পাঠান’ মুক্তির আগে শাহরুখ যে হুমকি পেয়েছিলেন সে বিষয়ে কথা বলতে গিয়ে আরবাজ আরও বলেন, ‘কারো সম্পর্কে কী লেখা হচ্ছে তা দর্শকরা পাত্তা দেয় না। যদি আপনি একটি সুন্দর ও শান্তিপ্রিয় মুক্তির আশ্বাস দেন, তারা আসবে। আপনি যদি দুর্দশা তৈরি করেন বা থিয়েটার ভাঙচুর করেন, তবে দর্শকরা তাদের জীবনের ঝুঁকি নেবে না। কিন্তু আপনি যদি সত্যিকার অর্থে জানতে চান তারা এটা বয়কট করবে কি না, তারা সেটা করবে না।’

উল্লেখ্য, শাহরুখ খান বর্তমানে পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে ‘জওয়ান’ সিনেমার শুটিং করছেন। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেথুপতি এবং নয়নতারা। পাশাপাশি তিনি রাজকুমার হিরানির সঙ্গে ‘ডানকি’র শুটিংয়েও কাজ করছেন। সিনেমাটি ২০২৩ সালের ডিসেম্বরে মুক্তির জন্য নির্ধারণ করা হয়েছে।

সর্বশেষ খবর