Homeবিনোদনশিলার রহস্যময় স্ট্যাটাসকে ‘অস্বীকার’ করল পরী!

শিলার রহস্যময় স্ট্যাটাসকে ‘অস্বীকার’ করল পরী!

ঢালিউড নায়িকা পরীমণি ও শরীফুল রাজের সংসার ভাঙছে এ খবর বেশ পুরোনো। তবে এ তারকা জুটির বিয়ে যে ভাঙছে না সম্প্রতি এমন তথ্য দিয়েছে ঢালিউডের আরেক নায়িকা শিরিন শিলা। যে তথ্যকে অস্বীকার করার পাশাপাশি ভুল বলে দাবি করেছেন পরী।

অভিনেতা শরীফুল রাজের সঙ্গে ২০২১ সালের ১৭ অক্টোবর ১০১ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমণি। এ বছর ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে এক পুত্রসন্তানের জন্ম দেন তিনি। একমাত্র ছেলে রাজ্য আর স্বামী রাজকে নিয়ে সুখের সংসারই ছিল এই সুন্দরী অভিনেত্রীর।

তবে সুখের সংসারে টানাপোড়েন নিয়ে প্রথম ফেসবুক পেজে পরী লেখেন গত ৯ নভেম্বর। সেদিন রাত সোয়া ২টায় একটি ফেসবুক পেজ স্ট্যাটাসে তিনি লেখেন, তার অশান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

এরপর আবার সব ঠিক হওয়ার পথে মনে হলেও ৩০ ডিসেম্বর মধ্যরাতে আবারও একটি স্ট্যাটাস দেন পরীমণি। যে স্ট্যাটাসে তাদের বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট হয়ে ওঠে।

স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।’

এরপর  রোববার (১ জানুয়ারি) বিকেল ৪টা ৪৯ মিনিটে সেই পরীর ফেসবুক স্ট্যাটাসে স্পষ্ট হয়ে উঠেছে, স্বামী শরীফুল রাজের শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। এরপর এ তারকাজুটি তাদের ডিভোর্সের কথাও নিশ্চিত করেন বিভিন্ন সংবাদমাধ্যমে।

দর্শকরা যখন প্রায় নিশ্চিত ভেঙে যাচ্ছে রাজ-পরীর সংসার, ঠিক সে মুহূর্তে ঢালিউডের আরেক চিত্রনায়িকা শিরিন শিলার এক রহস্যময় স্ট্যাটাস অনেক কিছুই প্রশ্নবিদ্ধ করে তুলেছে তাদের প্রকৃত সম্পর্ক নিয়ে।

বুধবার (৪ ডিসেম্বর) রাত ১২টায় ঢালিউডের চিত্রনায়িকা শিরিন শিলা তার ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেন। এসব ছবিতে দেখা যায়, পরীমণি ও রাজ ভিডিও কলে শিরিন শিলার সঙ্গে কথা বলছেন। সেই ভিডিও কলের ছবিতে এ তারকাজুটির একমাত্র ছেলে রাজ্যকেও দেখা যায়।

ভিডিও কলের এসব ছবি পোস্ট করে শিলা ক্যাপশনে লিখেছেন: ‘অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল, তারা বিষ খেয়ে মরে যাও। কারণ, যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

এই পোস্টের পরই সংবাদমাধ্যমসহ বিভিন্ন সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ে আবারও এক হচ্ছেন রাজ-পরী। বিষয়টি পরী জানতে পেরে সংবাদমাধ্যমে এ তথ্যকে এককথায় অস্বীকার করেন। বলেন, এ তথ্য সম্পূর্ণ মিথ্যা। পরী আর রাজের এক হওয়ার কোনো সম্ভাবনা নেই।

এরপরই চিত্রনায়িকা শিরিন শিলার ফেসবুক পেজ থেকে রাজ-পরীকে নিয়ে করা পোস্ট মুছে ফেলা হয়েছে। তাই সত্যিই কি রাজ-পরীর সংসার ভাঙছে নাকি তাদের সবই দর্শকদের বোকা বানিয়ে ছবির প্রচারণা, তা শুধু সময়ই ভালো বলতে পারবে।

সর্বশেষ খবর