Homeআন্তর্জাতিকশুনানিতে অংশ নিলেন প্রিন্স হ্যারি

শুনানিতে অংশ নিলেন প্রিন্স হ্যারি

লন্ডনের আদালতে শুনানিতে অংশ নিলেন প্রিন্স হ্যারি। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানায়, বেআইনিভাবে তথ্য সংগ্রহের অভিযোগে যুক্তরাজ্যের সংবাদপত্র ডেইলি মেইল-এর প্রকাশকের বিরুদ্ধে করা মামলার শুনানিতে অংশ নিতে সোমবার (২৭ মার্চ) হাইকোর্টে হাজির হন তিনি।

সম্প্রতি বই লিখে আলোচনার জন্ম দেয়া প্রিন্স হ্যারি যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে এসেছেন। তবে তার এই সফর পারিবারিক কোনো কাজে নয়। সোমবার হাইকোর্টে শুনানিতে অংশ নিতেই লন্ডনে এসেছেন ডিউক অব সাসেক্স। একই অভিযোগে ব্রিটিশ গায়ক এলটন জনসহ আরও কয়েকজন তারকা আদালতে উপস্থিত ছিলেন।

গত বছর ডেইলি মেইল-এর প্রকাশকের বিরুদ্ধে মামলাটি করা হয়। অভিযোগপত্রে বলা হয়, পত্রিকাটি গাড়ি ও বাড়িতে গোপনে অডিও ডিভাইস বসিয়ে নজরদারি চালিয়েছে। এ ছাড়া তাদের মোবাইল ফোনের ব্যক্তিগত কথোপকথনও রেকর্ড করা হয়েছে।

পারিবারিক কলহের জেরে ২০২০ সালে রাজপ্রাসাদ ছেড়ে স্ত্রী মেগান মার্কেলকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান প্রিন্স হ্যারি। তবে রাজদায়িত্ব ছাড়লেও তাদের উপাধি এখনও বহাল আছে। সবশেষ রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর তাদের রাজপরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে।

এবারের সফরে বাবা রাজা তৃতীয় চার্লস ও ভাই উইলিয়ামের সঙ্গে তার দেখা হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যমগুলো।

সর্বশেষ খবর