Homeবিনোদনশ্রীদেবী চাননি জাহ্নবী অভিনয়ে আসুক

শ্রীদেবী চাননি জাহ্নবী অভিনয়ে আসুক

জাহ্নবী কাপুর, বলিউডে নতুনদের মাঝে যিনি অভিনয় দিয়ে আলো ছড়িয়েছেন। ‘ধাড়াক’ দিয়ে অভিষেক, তারপরে একে একে হিট সিনেমা। তিনি সুপারস্টার শ্রীদেবীর মেয়ে, প্রথম থেকেই লাইমলাইটের পাশাপাশি ছিল সমালোচনা, মায়ের সঙ্গে তুলনাও।

জাহ্নবীর প্রথম সিনেমা মুক্তির আগেই দুবাইয়ের এক হোটেলের বাথটাবে রহস্যময় মৃত্যু হয় শ্রীদেবীর। ভেঙে পড়েছিলেন জাহ্নবী। একাধিক অনুষ্ঠানে তিনি মায়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়েছেন। খাইয়ে দেয়া থেকে ঘুম পাড়ানো- শ্রীদেবী ছিলেন একজন আদর্শ মায়ের মতোই।

সম্প্রতি মুম্বাইয়ে সংবাদ সংস্থাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানালেন শ্রীদেবীর অজানা কিছু কথা। ইন্ডাস্ট্রির বড় নাম হয়েও শ্রীদেবী কখনো চাননি জাহ্নবী অভিনয় করুক। তিনি চেয়েছিলেন খুশি অভিনয়ের পেশায় থাকুক। তার মতে, অভিনয়ের দক্ষতা জাহ্নবীর নেই।

১০ বছর আগে এক ম্যাগাজিনের ফটো-শুটের জন্য মায়ের সঙ্গে ছিলেন দুই মেয়ে। শ্রীদেবী তখন জাহ্নবীকে ওয়্যাক্স করতে দেননি। গাউনের সঙ্গে হাতে লোম নিয়েই ফটোশুট করেছিলেন তিনি। শ্রীদেবী খুবই কড়া শাসনে রাখতেন মেয়েদের। এমনকি মেয়েদের বাথরুমে ছিটকিনি রাখতে দেননি তিনি। তার ধারণা ছিলও, তার মেয়েরা বাথরুমে গিয়ে ছেলেদের সঙ্গে গল্প করবে।

সর্বশেষ খবর