Homeবিনোদনসনু নিগমের বাড়িতে আবার চুরি

সনু নিগমের বাড়িতে আবার চুরি

বলিউডের খ্যাতিমান শিল্পী সনু নিগমের বাড়ি থেকে ৭২ লাখ রুপি চুরি হয়েছে। পরপর দুইবার একই কায়দায় চুরি হওয়ায় মুম্বাইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে এ বিষয়ে অভিযোগ দায়ের করেন সোনু নিগমের বোন নিকিতা।

বুধবার (২২ মার্চ) ওশিয়ারা থানায় চুরির অভিযোগ দায়ের করেন নিকিতা। তিনি জানান, মুম্বাইয়ের ওশিয়ারার উইন্ডজর গ্র্যান্ড বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে থাকেন বাবা অগম কুমার। এখন তার বয়স ৭৬ বছর। তিনি ৮ মাস আগে গাড়ি চালক হিসেবে চাকরি দেন রেহান নামের এক ব্যক্তিকে। আর ওই ব্যক্তিকেই অর্থ চুরির জন্য অভিযুক্ত করেছেন তিনি।

নিকিতা আরও জানান, রেহানের কাজে সন্তুষ্ট না হওয়ায় তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। এরপর তার বাবা রোববার( ১৯ মার্চ) অগম কুমার নিগম ওশিয়ারার অ্যাপার্টমেন্ট থেকে নিকিতার  ভারসোভার বাড়িতে যান। এ সুযোগে বাড়িতে আলমারির এক ডিজিটাল সিন্দুক থেকে ৪০ লাখ রুপি চুরি হয়ে যায়।

ওই ঘটনার পর সোমবার( ২০ মার্চ) অগম কুমার নিগম তার ছেলে সোনু নিগমের বাড়িতে যান। সেখান থেকে ফিরেও দেখেন সেই একই ঘটনা। চুরি হয়ে গিয়েছে ৩২ লাখ রুপি।

সিন্দুকের কোনো ক্ষতি না করে এত সুক্ষ্ম ভাবে কীভাবে বাড়িতে দুই দুই বার চুরি হলো তা জানতে সিসিটিভি ফুটেজ চেক করেন সনু নিগমের পরিবার।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সাবেক গাড়িচালক রেহান চুরির দুদিনই তাদের বাড়িতে প্রবেশ করেছিল। সঙ্গে ছিল বড় ব্যাগ। সনু নিগমের বাবা অগম কুমার নিগমের দাবি, নকল চাবির সাহায্যে ফ্ল্যাটে ঢুকেই প্রথমদিন ৪০ লাখ আর পরের দিন ৩২ লাখ সর্বমোট ৭২ লাখ রুপি হাতিয়েছেন গাড়ি চালক রেহান।

অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে নড়েচড়ে বসেছে পুলিশ। বোন নিকিতার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তদন্তও শুরু করেছে ওশিয়ারা পুলিশ কর্তৃপক্ষ।

সর্বশেষ খবর