Homeবিনোদনসাবেক প্রেমিকার সঙ্গে পর্দায় ফিরছেন থালাপাতি বিজয়

সাবেক প্রেমিকার সঙ্গে পর্দায় ফিরছেন থালাপাতি বিজয়

ভারতের দক্ষিণী সিনেমার জয়জয়কার চলছে। আর এ সাফল্যে যাদের নাম সবার আগে থাকে তাদের মধ্যে থালাপতি বিজয় অন্যতম। বিজয়ের সিনেমার জন্য তার ভক্তরা মুখিয়ে থাকেন সারা বছর। আর মুক্তির পর বক্স অফিস পায় নতুন রেকর্ড।

বিজয় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণানের সঙ্গে জুটি বেঁধে  সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কেও জড়িয়েছিলেন তৃষা-বিজয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ২০০৫ সালে ‘গিলি’ সিনেমায় কাজ করতে গিয়ে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। এমন খবর সামনে আসার পর নাকি বিজয়ের স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল।

তবে তাদের প্রেম বেশিদূর এগোয়নি। ২০০৮ সালে ‘কুরুভি’ সিনেমায় সবশেষ একসঙ্গে অভিনয় করেন তারা। এরপর মাঝে কেটে গেছে ১৪ বছর। একসঙ্গে আর কাজ করেনি।

তবে শোনা যাচ্ছে, দীর্ঘ বছর পর পুরাতন প্রেমিকার সঙ্গে সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন বিজয়। পরিচালক লোকেশ কঙ্গরাজ নির্মাণ করছেন ‘থালাপাতি ৬৭’ সিনেমা। আর এ সিনেমার মধ্য দিয়েই ফিরছেন এ জুটি। খবর ইন্ডিয়া টুডের।

সিনেমার প্রথম শিডিউলে ১০ দিনের শুটিং হবে। ইভিপি ফিল্ম সিটিতে গানের দৃশ্যধারণের কাজ হবে। আর এ গানে অংশ নেবেন বিজয়-তৃষা। এ সিনেমায় মনসুর আলী খান, সঞ্জয় দত্ত, গৌতম বাসুদেব, প্রিয়া আনন্দসহ আরও অনেকেই থাকছেন।

সিনেমায় বিজয় বয়স্ক একজন গ্যাংস্টার হয়ে ধরা দেবেন। সিনেমার এক গল্পে তরুণ বয়সের বিজয়-তৃষাকে একসঙ্গে রোমান্স করতে দেখা যাবে।

থালাপতি বিজয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ব্লক ব্লাস্টার সিনেমা ‘বিস্ট’। ১২ জানুয়ারি ভারতজুড়ে মুক্তির অপেক্ষায় আছে ‘বামসি পেইদিপাল্লি’। এ সিনেমায় বিজয়ের সঙ্গে দেখা যাবে রাশমিকা মানদানাকে।

অন্যদিকে  সবশেষ ‘রাঙ্গি’ সিনেমায় দেখা গেছে তৃষাকে। এ ছাড়াও তার পাইপলাইনে রয়েছে ‘পোনিয়িন সেলভান টু’, ‘দ্য রোড’, ‘সাথুরাঙ্গা ভেট্টাই টু’ ও মালয়ালম ভাষার ‘রাম: পার্ট টু’ সিনেমার কাজ।

সর্বশেষ খবর