Homeখেলাসাম্পডোরিয়াকে হারিয়ে টেবিলের সাতে উঠল য়্যুভেন্তাস

সাম্পডোরিয়াকে হারিয়ে টেবিলের সাতে উঠল য়্যুভেন্তাস

ইতালিয়ান সিরি আ’তে আবারও জয়ে ফিরেছে য়্যুভেন্তাস। লিগে গত ম্যাচে রোমার বিপক্ষে হারের পর রোববার (১২ মার্চ) রাতে সাম্পডোরিয়াকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে তুরিনের বুড়িরা। এই জয়ে লিগ টেবিলে সাতে উঠে এল এলেগ্রির দল।

পুরো ম্যাচে আধিপত্য দেখানো য়্যুভেন্তাস ম্যাচের ১১ মিনিটেই লিড নেয়। কর্নার থেকে গোল করে দলে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ব্রেমের। ম্যাচের ২৬ মিনিটে আবারও গোল পায় য়্যুভে। মিরেত্তির ফ্রি কিক থেকে এবার হেড করেন ফরাসি মিডফিল্ডার রাবিওট।

দুই গোলে এগিয়ে থেকেও প্রথমার্ধেই বিপদে পড়ে গিয়েছিল তুরিনের বুড়িরা। দুই মিনিটে দুই গোল করে ম্যাচে ফেরে সাম্পডোরিয়া। ৩১ মিনিটে টমাসো অগেলোর গোলে ব্যবধান কমায় সাম্পডোরিয়া। তার পরের মিনিটেই ডুরিসিচের গোলে ম্যাচে সমতায় ফেরে সফরকারীরা।

কিন্তু বিরতির পর বদলে যায় য়্যুভেন্তাস। ৬৪ মিনিটে দলকে আবারও লিড এনে দেন রাবিওট। তার পাঁচ মিনিট পর পেনাল্টি পায় য়্যুভেন্তাস। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ভ্লাহোভিচ। কিন্তু ম্যাচে যোগ করা সময়ে দলের জয় নিশ্চিত করেন মাতিয়াস সোলে।

এই জয়ে ২৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে উঠে এল য়্যভেন্তাস। সমান ম্যাচে মাত্র ১২ পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে তলানিতে রয়েছে সাম্পডোরিয়া।

সর্বশেষ খবর