Homeবিনোদনসালমান-ক্যাটরিনা জুটির সমাপ্তি!

সালমান-ক্যাটরিনা জুটির সমাপ্তি!

বলিউড ভাইজান সালমান খানের হাত ধরে রুপালি জগতে অভিষেক ঘটেছিল জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। তবে এবার তিনি ঘোষণা দিয়েছেন, সালমান খানের সঙ্গে আর কোনো সিনেমায় আর দেখা যাবে না তাকে।

বলিপাড়ায় সালমান খান ও ক্যাটরিনা কাইফ দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। সে সম্পর্কের কথা যদিও কখনো মুখে স্বীকার করেননি তাদের কেউই। তারপরও তাদের প্রেমের কথা কারো অজানা নয়।

এ জুটির সবচেয়ে জনপ্রিয় সিনেমার নাম টাইগার। জনপ্রিয়তাকে কেন্দ্র করে টাইগার টু, এরপর  টাইগার থ্রি সিনেমা নির্মাণ করা হচ্ছে। তবে এ সিনেমার পর আর কোনো সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করবেন না ক্যাটরিনা কাইফ।

হঠাৎ নেয়া ক্যাটরিনার এমন সিদ্ধান্তের খবর জানা যায় ভারতের চলচ্চিত্র বিশ্লেষক উমার সান্ধুর একটি টুইটের মাধ্যমে। উমার সান্ধু টুইটারে জানিয়েছেন, ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘সালমান খানের সঙ্গে টাইগার থ্রি আমার শেষ সিনেমা। ভবিষ্যতে তার সঙ্গে আমি আর কোনো সিনেমায় কাজ করব না।’

সেই পোস্ট থেকে আরও জানা যায়, ক্যাটরিনার এমন সিদ্ধান্ত নেয়ার পেছনে রয়েছে ক্যাটরিনার স্বামী অভিনেতা ভিকি কৌশল। ভিকি কৌশল চায় না ক্যাটরিনা আর কোনো ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করুক।

এমন টুইট দেখে নেটিজেনদের কেউ কেউ এ খবর বিশ্বাস করলেও কেউ কেউ আবার বলেছেন, এ তথ্য সত্যি নয়। এদিকে এ বিষয়ে সালমান, ক্যাটরিনা কিংবা ভিকির কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য প্রকাশ করেননি। এ খবর সত্যি হলে এ বছরের দীপাবলিতে মুক্তি পাওয়া টাইগার থ্রি-ই হতে যাচ্ছে ক্যাট সালমান জুটির শেষ ছবি।

সর্বশেষ খবর