Homeবিনোদনসুশান্ত ফিরে এলেন স্মৃতিতে!

সুশান্ত ফিরে এলেন স্মৃতিতে!

তিনি চলে গেছেন। তবে থেকে গেছে তার সৃষ্ট কর্ম ও স্মৃতি। মৃত্যুর এত দিনে এসেও এক মুহূর্তের জন্য ফিকে হয়ে যায়নি তার অস্তিত্ব! বলছিলাম, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথা। ১০ বছর আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত বিশেষ ছবি ‘কাই পো চে’।

অভিষেক কাপুরের ‘কাই পো চে’ ২০২৩ সালে মুক্তি পায়। যেখানে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত, অমিত সাধ, রাজকুমার রাও ও অমৃতা পুরি। ফিল্মটি তার কঠিন বিষয়বস্তু এবং পাওয়ার-প্যাকড পারফরম্যান্স দিয়ে মন জয় করতে সক্ষম হয়েছে। সুশান্ত, যিনি ২০২০ সালে মারা যান, ‘কাই পো চে’ দিয়ে বলিউডে তার বড় অভিষেক হয়েছিল। আজ, ছবিটির ১০ বছর পূর্ণ করেছে এবং এই উপলক্ষে পরিচালক অভিষেক কাপুর একটি বিশেষ পোস্ট করেছেন।

অভিষেক ইনস্টাগ্রামে একটি অদেখা ছবি শেয়ার করেন। ছবিতে সুশান্ত, রাজকুমার ও অমিতকে তাদের মোহনীয় হাসিতে দেখা যাচ্ছে। ছবির পাশাপাশি অভিষেক একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন। আজও ছবিটির প্রতি ভালোবাসা বর্ষণের জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

নির্মাতা সুশান্ত, রাজ ও অমিতকে ‘অসাধারণ অভিনেতা’ বলে অভিহিত করেছেন। তিনি লেখেন, ‘যখন একটি সিনেমা এক দশক হিট করে এবং এখনও মানুষের হৃদয়ে জায়গা করে নেয় তখন এটিকে একটি ক্লাসিক বলে অভিহিত করা হয়। আমার সৌভাগ্য হয়েছিল তিনজন ব্যতিক্রমী অভিনেতার সঙ্গে কাজ করার।’

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ তার মৃত্যুর পর মুক্তি পায়। এতে অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি। অন্যদিকে রাজকুমার রাও জাহ্নবী কাপুরের সঙ্গে ‘মিস্টার এবং মিসেস মাহি’র শুটিংয়ে ব্যস্ত আছেন যখন অমিত সম্প্রতি তার পরবর্তী ছবি ‘পুনে হাইওয়ে’র শুটিং শেষ করেছেন।

সর্বশেষ খবর