Homeজেলাসোনা ছিনতাই মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

সোনা ছিনতাই মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

মিঠুন গোস্বামী রাজবাড়ী।।
 
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তৌফিক খান সাদিদকে সোনার বার ছিনতাই মামলায় আটক করেছে মধুখালী থানা পুলিশ।
 
রবিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বালিয়াকান্দি বাস স্ট্যান্ড থেকে আটক করা হয়। সে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। 
 
এর আগে সোনা ছিনতাইয়ের ঘটনায় গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাতে স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়া একটি মামলা দায়ের করেন।
 
জানা যায় সোনা ছিনতাই মামলার প্রেক্ষিতে ওই রাতেই মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রইচ মোল্যাকে গ্রেপ্তার করা হয়।  তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দিয়েছেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে  মোঃ তৌফিক খান (সাদিদ) নামে একজনকে বালিয়াকান্দি থেকে আটক করে পুলিশ।
 
বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম গ্রেফতার বিষয় নিশ্চিত করে বলেন,দায়িত্বশীল একটি পদে থেকে সভাপতি এমন কাজের সাথে জড়িত এটা লজ্জার। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। জেলা ছাত্রলীগের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
উল্লেখ্য, গত শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলঘর এলাকায় সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। রাসেল মিয়া নামে এক সোনা ব্যবসায়ী কুমিল্লা থেকে পরিবহন যোগে চুয়াডাঙ্গায় যাওয়ার সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার থেকে পাঁচ জনকে আসামী করা হয়েছিল।

সর্বশেষ খবর