Homeখেলাস্বপদে ফিরে প্রথমবারের মতো গণমাধ্যমের মুখোমুখি বিতর্কিত সাঈদ

স্বপদে ফিরে প্রথমবারের মতো গণমাধ্যমের মুখোমুখি বিতর্কিত সাঈদ

স্বপদে ফেরার পর প্রথমবারের মতো গণমাধ্যমের সঙ্গে আনুষ্ঠানিকভাবে কথা বলেছেন, হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। ক্যাসিনোকাণ্ডে নাম জড়ানোর পর দীর্ঘদিন ফেডারেশনের বাইরে ছিলেন তিনি। দায়িত্ব গ্রহণ করে আবারও হকিকে এগিয়ে নেয়ার প্রত্যয় জানিয়েছেন এই সংগঠক।

আবারও স্বপদে ফিরেছেন বিতর্কিত সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। ফিরেই প্রথমবারের মতো গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। তবে অতীতের কোনো কথা নয় উত্তর দিয়েছেন বর্তমানে হকি ফেডারেশনের অবস্থা নিয়ে।

২০১৯ সালের এপ্রিলে নির্বাচিত হয়ে হকি ফেডারেশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেছিলেন মমিনুল হক সাঈদ। ৪ মাস দায়িত্ব পালনের পর ক্যাসিনো বিতর্কে দেশ ছেড়ে পালিয়েছেন তিনি।

প্রিমিয়ার লিগ, ফ্র্যাঞ্চাইজি হকি, প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগের হকি নিয়ে নিজের পরিকল্পনার কথা জানান সাঈদ। যদিও তার বর্তমান কমিটির মেয়াদ রয়েছে মাত্র দুই মাস। তবে আসন্ন হকি ফেডারেশনের নির্বাচন নিয়ে নিজের কোনো পরিকল্পনার কথা জানাননি তিনি।

হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ বলেন, ‘আমরা যে পরিকল্পনাগুলো করেছি তার ভিত্তিতে আগামী ১১ তারিখ প্রথম ডিভিশনের খেলা হবে। দ্বিতীয় ডিভিশন খেলার পরই প্রিমিয়ার ডিভিশন খেলার শুরু হবে। আমরা এখানে হকি নিয়ে কথা বলছি। মেয়াদ বা নির্বাচন নিয়ে আমাদের কোনো পরিকল্পনা নেই।’  

ফ্র্যাঞ্চাইজি হকি লিগে খেলোয়াড়দের বেতন পরিশোধ নিয়েও কথা বলেন তিনি। মমিনুল হক সাঈদ বলেন, ‘সব খেলোয়াড়ই তাদের টাকা পেয়ে গেছে। তবে কিছুটা বাকি আছে….। যেহেতু এটা প্রথম টুর্নামেন্ট, অনেক কিছু ভুল এবং অনেক কিছু শেখার আছে। তবে এটি অতি দ্রুত সমাধান হয়ে যাবে।’  

এর আগে আসন্ন জুনিয়র হকি এশিয়া কাপ নিয়ে অনূর্ধ্ব ২১ দলের সঙ্গে বৈঠক করেছেন হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক।

সর্বশেষ খবর