Homeবিনোদনহামলার পর থানায় ক্ষুব্ধ সোনু

হামলার পর থানায় ক্ষুব্ধ সোনু

মুম্বাইয়ের চেম্বুরের এক গানের অনুষ্ঠানে গান গাওয়ার সময় হামলার শিকার হন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগম। এ ঘটনায় থানায় এসে ক্ষোভ প্রকাশ করেছেন বলিউডের এ সুপারস্টার।

পুলিশের কাছে চেম্বুরের কনসার্টের ভয়ঙ্কর অভিজ্ঞতা জানান সোনু নিগম। সোনু জানান, সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে তার ম্যানেজার সায়রার সঙ্গে অভব্য আচরণ করেন।

কথা কাটাকাটির একপর্যায়ে বিধায়কের ছেলে মঞ্চ থেকে নেমে যেতে বলেন ম্যানেজার সায়রাকে। সে সময় সোনুও মঞ্চ থেকে নামছিলেন। কিন্তু ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। এমনকি তার চুল ধরেও টানেন। মারধর করেন সহকর্মীদেরও।

এ সময় সোনুকে বাঁচাতে মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এরপর সোনুকে ধরতে গেলে তাকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রব্বানি খান। রব্বানি খান সোনু নিগমের গুরু ওস্তাদ গুলাম মোস্তাফা খানের ছেলে।

রব্বানিকেও এ সময় ধাক্কা মারেন অভিযুক্ত। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নিচে পড়ে যান তিনি। এ ঘটনায় গায়কের কোনো চোট না লাগলেও তাকে বাঁচাতে গিয়ে দুজন আহত হয়েছেন।

এ হামলায় গায়ক সোনু নিগম থানায় অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আইপিসি-র ধারা ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম), এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে। থানায় এফআইআর দায়ের করার পর তদন্তে মাঠে নেমেছে মুম্বাই পুলিশ।

সর্বশেষ খবর