Homeখেলাহারের দিনে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে চেলসি অধিনায়ক

হারের দিনে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে চেলসি অধিনায়ক

প্রিমিয়ার লিগে ধুঁকছে চেলসি। চলতি মৌসুমে একের পর এক তারকা ভিড়িয়েও জয়ের দেখা পাচ্ছে না ব্লুরা। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সাউদাম্পটনের বিপক্ষে ১-০ গোলে হেরে গেছে গ্রাহাম পটারের দল। ম্যাচে বড় ধাক্কা হয়ে এসেছে অধিনায়ক সেসার আজপিলিকুয়েতার ইনজুরি। ম্যাচে মারাত্মকভাবে আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে তাকে।

চেলসির অধিনায়ক সেসার আজপিলিকুয়েতা প্রিমিয়ার লিগের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে মাথায় আঘাত পান। এই মুহূর্তে তিনি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

 প্রিমিয়ার লিগের তলানির দল সাউদাম্পটন এদিন জেমস ওয়ার্ড-প্রাউসের একমাত্র গোলে জয়লাভ করে। হারের দিনে অধিনায়ককেও হারায় ব্লুরা। ম্যাচে বলও দখলের লড়াইয়ে ‘দ্য সেইন্ট’ এর সিকৌ মারাকে চ্যালেঞ্জ জানাতে গিয়ে বুটের আঘাতে লুটিয়ে পড়েন আজপিলিকুয়েতা। মারাত্মক আঘাত পেয়ে মাঠে সংজ্ঞা হারান তিনি। সঙ্গে সঙ্গে রেফারি খেলা বন্ধ করে দেন। এ সময় প্রায় ১০ মিনিট খেলা বন্ধ থাকে।

চেলসির মেডিকেল টিম মাঠে প্রবেশ করে আহত স্প্যানিশ ডিফেন্ডারকে জরুরি চিকিৎসা প্রদান করে। তাকে অক্সিজেন দিয়ে শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক করার চেষ্টা করা হয়। এ সময় তিনি নড়াচড়া করে উঠলে দর্শকরা আশ্বস্ত হয়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চেলসি কোচ গ্রাহাম পোর্টার তারপর থেকেই নিয়মিত খেলোয়াড়টির শারীরিক অবস্থার বিবরণ দিয়ে যাচ্ছেন। তিনি জানিয়েছেন, আজপিলিকুয়েতার জ্ঞান ফিরেছে এবং তিনি হাসপাতালে তার স্ত্রীর সঙ্গে কথাও বলেছেন।

তিনি বলেন, ‘সে (আজপিলিকুয়েতা) হাসপাতালে। সে সজাগ আছে এবং স্ত্রীর সঙ্গে কথাও বলেছে। আশা করি, সে ভালো অবস্থায় আছে এবং আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। তার জন্য যা কিছু করা দরকার আমরা এখন করব।’

আহত আজপিলিকুয়েতার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে চেলসি ও সাউদাম্পটন দুই ক্লাবই দ্রুত আরোগ্য কামনা করেছে। 

সর্বশেষ খবর