Homeবিনোদনহ্যালো গডফাদারস, কাকে বললেন রাজ?

হ্যালো গডফাদারস, কাকে বললেন রাজ?

নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে শরীফুল রাজ ও পরীমনি। কারণটা অবশ্য সবারই জানা। রীতিমতো টক অব দ্য টাউনে এ জুটি।

কিছুদিন আগেও তারা ছিলেন তারকা দম্পতি। কিন্তু এখন আর তা নেই। বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। রাজের বাসা থেকে বেরিয়ে এসেছেন পরীমনি। জানিয়েছেন, ডিভোর্স লেটারও পাঠাবেন।

রাজের সঙ্গে বিচ্ছেদের ইস্যুতে পরীমনি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকলেও কিছুটা নীরব ছিলেন শরীফুল রাজ। তার ব্যক্তিগত ফোন নাম্বারেও পাওয়া যাচ্ছিল না তাকে। রাজ এবার সরব হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোরে নিজের ফেসবুকে আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন রাজ। লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং, আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’ কাদের উদ্দেশে রাজের এ পোস্ট? এমন প্রশ্ন অনেকের মনে। যদিও সে প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। কারণ রাজের মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।

রাজ-পরীর সর্ম্পক নতুন করে আর জোড়া লাগার সম্ভাবনা নেই। এমনটাই বোঝা যাচ্ছে রাজের কথায়। ২ জানুয়ারি সংবাদমাধ্যমকে রাজ বলেন, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনও ভুল করিনি। এবং আমাদের আর এক হওয়া হবে না।’

‘গুণিন’ সিনেমার শুটিং সেটে এক হয়েছিলেন রাজ-পরী। সেখান থেকেই তাদের পরিচয়, পরিণয়। এর আগে রাজ সর্ম্পকে সাক্ষাৎকারে পরী বলেছিলেন, ‘তার সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।’

গেল বছর ডিসেম্বরে চট্টগ্রামেও সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাজ-পরী। এক প্রশ্নের উত্তরে সেখানেও রাজ বলেছিলেন, ‘আমরা সারাজীবন একসঙ্গে থাকব।’ কিন্তু কী থেকে কী হয়েছিল- দুজন দুই পথে হাঁটা শুরু করলেন? এই প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকেই।

সর্বশেষ খবর