Homeখেলাফুটবলএক পায়ে ভর করে আরিফুলও মেতেছিলেন আর্জেন্টিনার জয়োল্লাসে

এক পায়ে ভর করে আরিফুলও মেতেছিলেন আর্জেন্টিনার জয়োল্লাসে

আরিফুল ইসলামের (৩৭) একটি পা নেই। ক্র্যাচে ভর দিয়ে প্রিয় ফুটবল দল আর্জেন্টিনার জয়োল্লাসের মিছিলে যোগ দেন তিনি। সবার সঙ্গে জয়ের আনন্দ ভাগাভাগি করে নিতে গতকাল রোববার মধ্যরাতে ছুটে আসেন যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানায়। আর্জেন্টিনার জার্সি পরে বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন তিনি।

আরিফুল যশোর শহরের ধর্মতলা খোলাডাঙ্গা মসজিদপাড়া এলাকার বাসিন্দা। ইজিবাইক চালিয়ে সংসার চালান। পাঁচ বছর বয়সে ট্রাক দুর্ঘটনায় তিনি ডান পা হারান। ছোটবেলা থেকে আর্জেন্টিনার সমর্থক আরিফুল। প্রিয় দলের ফাইনাল খেলা উপলক্ষে গতকাল সারা বিকেল এলাকার আর্জেন্টাইন শিশু সমর্থকদের শহর ঘোরান।

আরিফুল ইসলাম বলেন, ‘এলাকার বাচ্চাদের কথা দিয়েছিলাম আর্জেন্টিনা ফাইনালে গেলে নিজের ইজিবাইকে করে তাদের শহর ঘুরাব। সেই কথা রাখতেই বিকেলে তাদের নিয়ে শহর ঘুরেছি।’ তাঁর ছয় বছর বয়সী ছেলে আছে। সেও বাবার দলের সমর্থক, তবে তাঁর স্ত্রী ব্রাজিলের সমর্থক। বলে তিনি জানান। তিনি বলেন, ‘কাতার বিশ্বকাপে স্বপ্নের মতোই খেলেছে আর্জেন্টিনা। কয়েকবার ফাইনাল খেললেও এবার শক্তিশালী ফ্রান্সকে হারিয়ে ট্রাফি জয়ের তৃষ্ণা মিটিয়েছে ফুটবলের জাদুকর লিওনেল মেসি। বিজয়কে স্মরণীয় করে রাখতে খেলা শেষেই দড়াটানায় চলে এসেছি। একসঙ্গে বিজয় উদ্‌যাপন করেছি। এ জয় ফুটবলের, এ জয় মেসির।’

এক পায়ে ভর দিয়ে আরিফুল যে জয়ের আনন্দ ভাগাভাগি করতে এসেছেন, এ নিয়ে উচ্ছ্বসিত অন্য সমর্থকেরা। তাঁদের অনেকে তাঁর সঙ্গে ছবি তুলেছেন।

সত্র: প্রথম আলো

সর্বশেষ খবর

Exit mobile version