Homeজেলাদেশসেরা এটোভা টেকনোলজির গ্রান্ড মিটআপ অনুষ্ঠিত

দেশসেরা এটোভা টেকনোলজির গ্রান্ড মিটআপ অনুষ্ঠিত

মোঃ ওয়াহিদুর রহমান মুরাদ।।
 
আইটি ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টদের দক্ষ জনশক্তি কারিগর বানানো প্রতিষ্ঠান এটোভা টেকনোলজির গ্র্যান্ড মিটআপ এবং সার্টিফিকেট প্রদান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়ে গেল, সাভারের কৃষিবিদ ইকো রিসোর্টে। 
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাসটেক লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু সালেহ আহমেদ, আরো উপস্থিত ছিলেন দ্য পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশের কম্পিউটার সায়েন্স & ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ফাহমিদা ইসলাম, গ্রামীণ ব্যাংকের সাবেক প্রিন্সিপ্যাল অফিসার সহিদুল আলম, ডেইলি খোলা কাগজের ম্যানেজিং এডিটর মনির হোসেন, আম্বার আইটির সিনিয়র ম্যানেজার মাহবুব হাসান পাভেল, সূর্য পে লিমিটেডের সিনিয়র সিস্টেম এডমিনিস্ট্রেটর নাসির উদ্দিনসহ অনেকেই।
 
অনুষ্ঠানে সাসটেক লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু সালেহ আহমেদ বলেন, এটোভা টেকনোজি  বাজারে অনেক কোম্পানিদের মত কাগজের সার্টিফিকেট বিক্রি করে না। তারা দক্ষ মানব সম্পদ তৈরি করতে অগ্রণী ভূমিকা পালন করছে।
 
ডেইলি খোলা কাগজের ম্যানেজিং এডিটর মনির হোসেন বলেন,  এটোভা  প্রফেশানল ট্রেনিং এর পাশাপাশি ছাত্রছাত্রীদের চাকুরীর জন্য সহযোগিতা করে আসছে।
 
আম্বার আইটি লিমিটেডের মাহবুব হাসান পাভেল বলেন, একাডেমিক শিক্ষা এবং সার্ভিস ইন্ডাষ্ট্রির চাহিদার মাঝে কিঞ্চিৎ গ্যাপ থাকে। ইন্ডাষ্ট্রিয়াল ট্রেনিং এ আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করছি সেই গ্যাপটা পূরণ করে দেবার। 
 
সূর্য পে লিমিটেডের নাসির উদ্দিন বলেন, টেকনোলজি জগতে দক্ষমানব সম্পদ তৈরির পাশাপাশি  ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থানের জন্য দীর্ঘ ধরে সহযোগিতা করে আসছে।

সর্বশেষ খবর

Exit mobile version