Homeবিনোদনইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ ক্যাটরিনার!

ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ ক্যাটরিনার!

ক্যাটরিনা কাইফ, ২০০৩ সালে যার বলিউড অভিষেক। এরপর টাইগার জিন্দা হ্যায়, রাজনীতি, ধুম ৩, এক থা টাইগার, আজব প্রেম কি গাজাব কাহানি, ব্যাং ব্যাং, সূর্যবংশী, নমস্তে লন্ডনের মতো ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে তিনি উপরের সারিতেই নিজের অবস্থান ধরে রেখেছেন। সামনে সিনেমা ‘টাইগার ৩’ আসতে যাচ্ছে অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগমাধ্যমের সবচেয়ে জনপ্রিয় সাইট ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ার অতিক্রম করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নিজের এই অর্জনে ভক্তদের উদ্দেশে একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। ভক্তদের সঙ্গে মুহূর্তটি উদ্‌যাপন করে তিনি তার হাসিমুখের একটি ছবি শেয়ার করেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) ইনস্টাগ্রামে এই মাইলফলক স্পর্শ করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই দারুণ মাইলফলক উদ্‌যাপন করতে তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে ক্যাটরিনাকে নীল জিন্সের সঙ্গে একটি সাদা টি-শার্ট পরিহিত অবস্থায় দেখা গেছে। তিনি তার হাত দিয়ে একটি ‘ক্লিকিং এক্সপ্রেশন’ করে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন। ভক্তদের তার ‘ইনস্টা পরিবার’ বলেও অভিহিত করেছেন অভিনেত্রী।

এদিকে ক্যাটরিনার এমন অর্জনে ভক্ত-অনুরাগীরা তার ছবিতে মন্তব্যের ঝড় তুলেছেন। মন্তব্য করছেন সহশিল্পীরাও। পরিচালক জোয়া আখতার, হেয়ার আর্টিস্ট অমিত ঠাকুর, ব্লগার কারিশমা রাওয়াত, পরিচালক বিজয় গাঙ্গুলিসহ অন্য তারকারা মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাটরিনার এমন কৃতিত্বে প্রতিক্রিয়া জানিয়ে তার এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, ‘আপনি যে সাফল্য অর্জন করেছেন তার প্রতিটি অংশ আপনি প্রাপ্য। এখান ৭০ মিলিয়ন হলও!’ আরেক ভক্ত প্রশ্ন করে লিখেছেন, ‘তাকে এত অল্পবয়সী দেখায় কীভাবে?’

সর্বশেষ খবর

Exit mobile version