Homeআন্তর্জাতিককমলা হ্যারিসের স্বামীকে বাইডেনের স্ত্রীর চুমু!

কমলা হ্যারিসের স্বামীকে বাইডেনের স্ত্রীর চুমু!

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামীকে ঠোঁটে চুমু দিয়েছেন প্রেসিডেন্ট জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন। স্থানীয় সময় (৭ ফেব্রুয়ারি) ক্যাপিটল হিলে বাইডেনের দেয়া ইউনিয়ন অব দ্য স্টেট ভাষণের আগে কমলার স্বামী ডগ এমহফকে চুমু দেন জিল বাইডেন। ভারতীয় সংবাদামধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

পরে এই দৃশ্যটির সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়। একজন টুইটারে লিখেছেন, ‘জিল বাইডেন কমলা হ্যারিসের স্বামীর ঠোঁটে চুমু দিলেন।’ আরেকজন আশ্চর্য হয়ে লিখেছেন, ‘জিল বাইডেন কী কমলার স্বামীকে ঠোঁটে চুম্বন করলেন?!’

এদিকে, কংগ্রেসে স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণ দিতে গিয়ে দুয়োধ্বনি শুনেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। ভাষণের এক পর্যায়ে প্রথমদিকে বিরোধী দল রিপাবলিকান পার্টির কিছু সদস্য দাঁড়িয়ে বাইডেনকে উদ্যেশ করে ‘বু…’ বা দুয়োধ্বনি দিতে থাকেন। পরে অবশ্য অধিকাংশ রিপাবলিকান সদস্য দাঁড়িয়ে বাইডেনকে সম্মাননা জানান। তাদের মধ্যে হাউস স্পিকার কেভিন ম্যাককার্থিও ছিলেন।

মার্কিন সম্প্রচামাধ্যম সিএনএন নিউজের প্রতিবেদন অনুসারে, স্থানীয় সময় মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে বাইডেন তার দ্বিতীয় স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণ দেন। তিনি বলেন, ‘বিগত ২০০ বছরে আমাদের যে পরিমাণ বৈদেশিক ঋণ জমেছে, বিগত সরকারের সময়ই তার ২৫ শতাংশ হয়েছে।’

বাইডেন আরও বলেন, ‘এটাই হলো আসল সত্য, প্রয়োজন হলে আপনারা যাচাই করে দেখতে পারেন। এ সময়ই রিপাবলিকান পার্টির কিছু সদস্য দুয়োধ্বনি দিতে থাকেন এবং হাউসে হট্টগোলের সৃষ্টি হয়। তারপরও বাইডেন তার বক্তব্য চালিয়ে যান।

সর্বশেষ খবর

Exit mobile version