Homeখেলাএখনো ঝুলছে মেসির ভবিষ্যৎ

এখনো ঝুলছে মেসির ভবিষ্যৎ

বছরের শুরু থেকেই খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে পিএসজি। দলের পারফরম্যান্সের মতো ক্লাবটির ভেতরেও বইছে অস্থিরতা। নেইমাররকে ছেড়ে দেয়ার খবর বেশ পুরনো। লিওনের মেসির সঙ্গেও এখনো হয়নি নতুন চুক্তি। জুনেই শেষ হয়ে যাবে আর্জেন্টাইন তারকার সঙ্গে পিএসজির দুই বছরের চুক্তি। ফরাসি ক্লাবটি আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের চুক্তি নবায়ন করতে চায়—এটা শোনা যাচ্ছে বিশ্বকাপের পর থেকেই। তবে পিএসজিতে তার ভবিষ্যতৎ এখনো দোলাচলে।

বেশ কয়েকবার মেসির সঙ্গে পিএসজির এ নিয়ে আলোচনাও হয়েছে। কিন্তু অগ্রগতি শূন্যই বলা যায়। মেসির এজেন্ট তার বাবা হোর্হে মেসি। তার সঙ্গে কয়েক দফা আলোচনা করেও চুক্তির কিছু ধারা নিয়ে নাকি একমত হতে পারেনি দুই পক্ষ। এর মধ্যেই খবর বেরিয়েছে পিএসজির সামগ্রিক ভবিষ্যৎ পরিকল্পনা নাকি পছন্দ নয় মেসির। সবকিছু মিলিয়েই তিনি পিএসজি ছাড়তে চান।

পিএসজি ছাড়লে মেসির গন্তব্য কোথায়? তিনি কি ক্রিস্টিয়ানো রোনালদোর পথ অনুসরণ করে সৌদি আরবের কোনো ক্লাবে যাবেন? কিছুদিন আগে তো গুঞ্জন উঠেছিল, রোনালদোর ক্লাব আল নাসরের প্রধান প্রতিদ্বন্দ্বী ক্লাব আল হিলাল নাকি মেসিকে বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছে।

তবে সম্প্রতি ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, পিএসজি ছাড়লে মেসির সম্ভাব্য গন্তব্য হতে পারে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। ডেভিড বেকহামের মালিকানাধীন মায়ামি নাকি মেসিকে তার আর্থিক চাহিদার পুরোটাই মেটাতে পারবে বলে আশ্বাস দিয়েছে।

২০২১ সালে বার্সেলোনা ছাড়ার সময় মেসি জানিয়েছিলেন, তিনি আবার বার্সায় ফিরতে চান। বার্সেলোনার সমর্থকরাও আশায় বুক বেঁধে রেখেছেন, তাদের প্রিয় তারকা যদি আবার ফেরেন ক্যাম্প ন্যু-তে! পিএসজির সঙ্গে চুক্তিসংক্রান্ত ব্যাপারে অচলাবস্থা বার্সেলোনার সমর্থকদের আশা আরও বাড়িয়েছিল। কিন্তু মেসির বাবা স্পষ্টই জানিয়ে দিয়েছেন, বার্সেলোনার পক্ষ থেকে মেসির জন্য সুনির্দিষ্ট কোনো প্রস্তাব এখনো আসেনি।

এ নিয়ে গুঞ্জন আরও বেড়েছে কিছুদিন আগে দেয়া মেসির এক সাক্ষাৎকারে। সেই সাক্ষাৎকারে মেসি আভাস দিয়েছিলেন, তিনি যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার পরিকল্পনা করছেন। তবে সবকিছুই নির্ভর করছে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের ভবিষ্যতের ওপর।

সর্বশেষ খবর

Exit mobile version