Homeবিনোদনসৌরভের বায়োপিকে থাকছেন না রণবীর কাপুর

সৌরভের বায়োপিকে থাকছেন না রণবীর কাপুর

রুপালি পর্দায় আসছে জনপ্রিয় ব্যক্তিত্ব ক্রিকেটার সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বায়োপিক। তবে এ বায়োপিকে নামভূমিকায় সবার প্রথমে রণবীর কাপুরের নাম শোনা যাচ্ছিল। তবে এ সিনেমা প্রসঙ্গে রণবীর জানিয়েছেন, সৌরভের বায়োপিকে থাকছেন না রণবীর কাপুর।

২৬ ফেব্রুয়ারি (রোববার) নতুন সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’-র প্রচারে এখন কলকাতায় আছেন রণবীর। আর কলকাতায় এসেই একসঙ্গে দুটি বোমা ফাটিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করার ইচ্ছা থাকলেও সে কাজের অফার পাননি রণবীর। তাই রণবীরকে দেখা যাবে না সিনেমায়। বরং কিশোর কুমারের বায়োপিকে অভিনয় করছেন এ অভিনেতা।

রণবীর জানান, কিশোর কুমারের বায়োপিকের জন্য ১১ বছর ধরে পরিচালক অনুরাগ বসুর সঙ্গে লেখালেখির কাজ করছেন তিনি। তাই কিমোর কুমারের বায়োপিকেই অভিনয় করতে দেখা যাবে রণবীরকে।

এদিকে রোববার ( ২৬ ফেব্রুয়ারি) একসঙ্গে দেখা গেছে সৌরভ আর রণবীরকে। কলকাতার ইডেন গার্ডেনে তাদের একসঙ্গে ক্রিকেট খেলার দৃশ্য  ও একাধিক ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই ভাইরাল ছবি আর ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর পরেছেন কালো টিশার্ট এবং প্যান্ট। তবে টিশার্টে তার নতুন ছবির প্রচারণার জন্য লেখা ছিল রণবীরের মক্কার এগারো।

অন্যদিকে, সৌরভ পরেছেন চিক সাদা টিশার্ট এবং কালো ট্রাউজার। সৌরভের টিশার্টেও রণবীরের নতুন ছবির প্রচারণা লক্ষ্য করা গেছে। তার টিশার্টে লেখা ছিল দাদার ঝুঠি এগারো।

সর্বশেষ খবর

Exit mobile version