Homeবিনোদনবিলাসবহুল ঘড়িতে আলোচনায় তেলেগু সুপারস্টার

বিলাসবহুল ঘড়িতে আলোচনায় তেলেগু সুপারস্টার

তারকাদের নামিদামি ব্র্যান্ডের বিলাসবহুল পণ্যের শখ নতুন কিছু নয়; বরং তারকারা এসব ব্র্যান্ডের পণ্যই সচরাচর বেশি ব্যবহার করে থাকেন। কিন্তু মাঝে মাঝে এমনসব বিলাসবহুল পণ্য ব্যবহার করতে দেখা যায় তারকাদের, যার মূল্য দেখে রীতিমতো অবাক হন তাদের ভক্তরা।

এবার এমনই বিলাসবহুল ঘড়ি হাতে পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর। এমনিতেও তেলেগু এই তারকার বিভিন্ন গাড়ির প্রতি ভালোবাসার কথা সবার জানা। তিনি সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন। তবে এবার গাড়ি নয়, তার হাতঘড়ি নজর কেড়েছে নেটিজেনদের। আর এর কারণ তার ঘড়ির আকাশচুম্বী মূল্য।

সাম্প্রতিক কালে জুনিয়র এনটিআরের একটি ছবি অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, জুনিয়র এনটিআর হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে আছেন আর তার হাতটি সামনের দিকে ধরা। আর সেই হাতেই দেখা যায় একটি ঘড়ি। যেটি সবাইকে দেখার জন্য বিশেষভাবে ইঙ্গিত করেছেন তিনি। আর সেই ঘড়িতেই চোখ আটকায় সবার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুইস বিলাসবহুল ঘড়ি প্রস্তুতকারী ‘রিচার্ড মিলে’ ব্র্যান্ডের ঘড়ি এটি। আরএম ৪০-০১ মডেলের এই ঘড়ির মূল্য ৯ লাখ সুইস ফ্রাঙ্ক। বাংলাদেশি মুদ্রায় যা ১০ কোটি ৪৯ লাখ টাকার বেশি।

ঘড়িটির এত মূল্য দেখে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে কেউ কেউ বলেছেন, ‘এই অর্থ অসংখ্য মানুষের এক জীবনের আয়।’ অনেকে বলছেন, ‘এই টাকা দিয়ে ছোট একটি দ্বীপ কিংবা প্রাইভেট জেট কেনা যাবে।’

জুনিয়র এনটিআর অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। গত বছরের ২৫ মার্চ মুক্তি পায় সিনেমাটি। বক্স অফিস কাঁপানো এ সিনেমা এবারের আসরে জিতে নিয়েছে অস্কারও।

সর্বশেষ খবর