Homeআন্তর্জাতিকআদালতে হাজিরা দিতে নিউইয়র্ক পৌঁছেছেন ট্রাম্প

আদালতে হাজিরা দিতে নিউইয়র্ক পৌঁছেছেন ট্রাম্প

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে অর্থ দিয়ে মুখ বন্ধ করার মামলায় প্রথমবার আদালতে হাজিরা দিতে নিউইয়র্ক পৌঁছেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় সোমবার (৩ এপ্রিল) তিনি নিউইয়র্ক এসে পৌঁছান তিনি। মঙ্গলবার (৪ এপ্রিল) ম্যানহাটান আদালতে হাজিরা দেবেন তিনি।

আল জাজিরা জানিয়েছে, এদিনে তার ফিঙ্গারপ্রিন্ট নেয়া হবে, ছবি তোলা হবে ও এরপর তাকে আনুষ্ঠানিকভাবে আদালতে তোলা হবে বলে মনে করা হচ্ছে।

ফ্লোরিডা রাজ্য থেকে ব্যক্তিগত একটি উড়োজাহাজে করে নিউইয়র্কের উদ্দেশে রওনা হন ট্রাম্প। এ সময় এক টুইটার বার্তায় তিনি বলেন, ‘নিউইয়র্ক যাচ্ছি। মেইক আমেরিকা গ্রেইট এগেইন।’

আড়াই ঘণ্টা পর তাকে বহন করা বিমানটি নিউইয়র্কের লাগার্ডিয়া বিমানবন্দরে অবতরণ করে। ট্রাম্পের এই যাত্রা যুক্তরাষ্ট্রের টেলিভিশন চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচার করা হয়।

পর্ন সিনেমার অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলকে ঘুষ দেয়ার মামলায় গত বৃহস্পতিবার (৩০ মার্চ) ট্রাম্প ফৌজদারি অপরাধে অভিযুক্ত হন। তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের পক্ষ থেকে তাকে মোটা অঙ্কের ঘুষ দেয়া হয়। তবে শুরু থেকেই এ অভিযোগ নাকচ করে আসছেন ট্রাম্প।

আদালতে হাজিরা দেয়ার আগে নিউইয়র্কের ম্যানহাটনে ট্রাম্প টাওয়ারে থাকবেন রিপাবলিকান এ নেতা। এদিকে তার সমর্থকদের সম্ভাব্য বিক্ষোভ ঠেকাতে আগে থেকেই শহরটিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। 

সর্বশেষ খবর