Homeশীর্ষ সংবাদদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে কাজ করে যেতে হবে: প্রধানমন্ত্রী

দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে কাজ করে যেতে হবে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে, সেভাবেই কাজ করতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদের। সামনে নির্বাচন; জাতীয় আন্তর্জাতিকভাবেও অনেক চক্রান্ত হবে। কেন-না, একটা দেশ দ্রুত এত উন্নতি করুক। অনেকেই তো এটা চায় না। কাজেই তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করেই যাচ্ছে।

বুধবার (১২ এপ্রিল) গণভবনে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ও জাতীয় পার্টি মাটি-মানুষ থেকে উঠে আসা দল না। তাদের জন্ম মিলিটারি ডিক্টেটরদের হাতে। প্রতিদিন তারা মাইক লাগিয়ে মিথ্যা কথা বলেই যাচ্ছেন। রোজা-রমজানের দিন তারা এত মিথ্যাচার করছে কেন; তাও আমি বুঝতে পারছি না। তাদের তো উচিত একটু রয়ে-সয়ে কথা বলা।

শেখ হাসিনা বলেন, তারা নাকি কোনো উন্নতিই দেখে না। একটা দেশের উন্নয়নের জন্য যা যা করণীয়, তা তো আমরা সফলভাবে করতে পেরেছি। এ জন্য আওয়ামী লীগকে মানুষ বার বার ভোট দেয়, এটাই হলো বাস্তব কথা। কাজেই আমাদের কখনও ভোট চুরি বা অন্যকিছু করা লাগে না। জনগণের সেবা করে, জনগণের আস্থা নিয়েই আওয়ামী লীগ ক্ষমতায় আসে। আমাদের দল কখনো অন্যভাবে ক্ষমতায় আসে নাই, সব সময় ভোটের মাধ্যমেই ক্ষমতায় এসেছি।

তিনি বলেন, এখন যারা সারাদিন মাইকে মিথ্যা বলছে। তাদের ক্ষমতায় আসা মানেই ছিল বন্দুকের নল কাজে লাগিয়ে ক্ষমতায় বসা। অবৈধ ক্ষমতা দখলের জন্য জনগণ তাদের প্রত্যাখান করে।

সর্বশেষ খবর