Homeবিনোদন১৪ দিনের ছেলেকে নিয়ে প্রকাশ্যে মাহিয়া মাহি

১৪ দিনের ছেলেকে নিয়ে প্রকাশ্যে মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি ২৯ মার্চ পুত্রসন্তানের মা হয়েছেন। তার ছেলের নাম রাখা হয়েছে মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার। ছেলেকে নিয়েই এখন মাহির ব্যস্ততা।

মাহির ছেলের বয়স ১৪ দিন। ছেলেকে নিয়ে প্রকাশ্যে এসেছেন এ নায়িকা। ধানমন্ডির আওয়ামী লীগ অফিসে গেছেন তিনি। গাজীপুর থেকে মাহি স্বামীসহ এসেছেন ঢাকায়।

কারণটা জানিয়েছেন মাহি নিজেই। সময় সংবাদকে তিনি বলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান সরকার রাসেল সম্পর্কে আমার মামা শ্বশুর। তিনি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী। মামার পক্ষে নির্বাচনী প্রচারণায় কাজ করছি আমি। ছেলেকে নিয়ে যাব আজ উনার মনোনয়নপত্র জমা দিতে।

সিনেমা থেকে দূরে থাকলেও রাজনীতিতে বেশ সরব এ নায়িকা। তাই ঝুঁকি জেনেও মামা শ্বশুরের রাজনীতির প্রচারে সক্রিয় মাহি। ফেসবুকেও প্রচার চালিয়েছেন এ নায়িকা।

১১ এপ্রিল (মঙ্গলবার) রাতে মামা শ্বশুরের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চয়ই গাজীপুরবাসীদের হতাশ করবেন না। আগামীকাল সেই প্রত্যাশায় মনোনয়নপত্র জমা দিতে যাবেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল।’

সর্বশেষ খবর