Homeখেলাবেঁচে থাকা সন্তানের প্রথম জন্মদিনে রোনালদোর আবেগী বার্তা

বেঁচে থাকা সন্তানের প্রথম জন্মদিনে রোনালদোর আবেগী বার্তা

সবকিছু ঠিক থাকলে ক্রিস্টিয়ানো রোনালদোর সন্তানসংখ্যা থাকত ছয়। তবে সৃষ্টিকর্তার ইচ্ছায় গত বছর তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে যমজ সন্তানের একজন মারা যায়। অন্যদিকে বেঁচে থাকা শিশুটির পূর্ণ হয়েছে এক বছর। তার প্রথম জন্মদিনে সামাজিক মাধ্যমে আবেগী বার্তা দিয়েছেন পর্তুগিজ তারকা।

ইউরোপের পাট ‍চুকিয়ে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন রোনালদো। খেলছেন দেশটির ক্লাব আল-নাসরের হয়ে। ইউরোপ-বিচ্ছেদের দুঃখ ভুলে মানিয়ে নিচ্ছেন এশিয়ার ফুটবলে। সেখানে সময়টা ভালোই যাচ্ছে তার। ক্লাবটির হয়ে চলতি মৌসুমে সব মিলিয়ে ১২ ম্যাচ খেলে করেছেন ১১ গোল।

এ সময়ের মধ্যে রোনালদো কাটিয়ে উঠেছেন সন্তান হারানোর শোকও। গত বছরের ১৮ এপ্রিল বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে ছেলে ও মেয়ে যমজের মধ্যে ছেলেসন্তানের মৃত্যু হয়। তবে সুস্থভাবে পৃথিবীর মুখ দেখে কন্যাসন্তানটি। সেই সন্তানের পৃথিবীতে আজ এক বছর পূর্ণ হয়েছে।  নিজের এ পঞ্চম সন্তানের জন্মদিনে রোনালদো সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগী বার্তা দিয়েছেন।

সন্তানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে রোনালদো তাতে লেখেন, ‘জীবনের প্রথম বছরে তোমাকে অভিনন্দন, আমার ভালোবাসা। বাবা তোমাকে খুব ভালোবাসে!’

রোনালদোর এ কন্যাসন্তানের নাম বেলা ইসমেরালদা। সব মিলিয়ে তার কন্যাসন্তানের সংখ্যা তিন আর ছেলেসন্তানের সংখ্যা দুই। সবার বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। ২০১০ সালের ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় সারোগেট প্রেগনেন্সির মাধ্যমে জন্ম নেয় রোনালদোর প্রথম সন্তান। সেই থেকে গোপন রাখা হয়েছে জুনিয়রের মায়ের পরিচয়। সন্তানের সারোগেট মা নিজেই নাম-পরিচয় গোপন রাখার শর্ত জুড়ে দিয়েছিলেন।

প্রথম সন্তানের জন্মের পর ২০১৭ সালে কৃত্রিম প্রক্রিয়ার মাধ্যমে যমজ সন্তান ইভা মারিয়া ও মাতেও রোনালদোর জন্ম হয়। সেবারও মায়ের পরিচয় গোপন রাখেন সাবেক রিয়াল মাদ্রিদের এই তারকা।

এরপর আর্জেন্টাইন মডেল জর্জিনা রদ্রিগেজের সঙ্গে বছরখানেকের সম্পর্কের পর ২০১৭ সালে জন্ম হয় চতুর্থ সন্তান অ্যালানা মার্টিনার। তার পাঁচ বছর পর জর্জিনা জন্ম দেন ইসমেরালদার।

এদিকে সাত দিনের বিরতি কাটিয়ে প্রো লিগের ম্যাচে মঙ্গলবার (১৮ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ১টায় আল-হিলালের মোকাবিলায় মাঠে নামবে রোনালদোর আল-নাসর।

সর্বশেষ খবর