Homeআন্তর্জাতিকযুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, গুলিবিদ্ধ ৪ মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, গুলিবিদ্ধ ৪ মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আবারও ঝরল প্রাণ। স্থানীয় সময় মঙ্গলবার (১৮ এপ্রিল) মেইন অঙ্গরাজ্যের একটি বাসা থেকে চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া অঙ্গরাজ্যটির একটি মহাসড়কে গুলিতে আহত হয়েছেন তিনজন। পুলিশ বলছে, দুটি ঘটনায় যোগসূত্র রয়েছে। হামলাকারী সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

যুক্তরাষ্ট্রে প্রায় প্রতিদিনই ঘটছে গুলির ঘটনা। বন্দুক সহিংসতায় কোনো না কোনো অঙ্গরাজ্যে ঝরছে একের পর এক প্রাণ। এবার দেশটির মেইন অঙ্গরাজ্যে দুটি জায়গায় গুলির ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার স্থানীয় সময় সকালে অঙ্গরাজ্যটির বওডিন এলাকার একটি বাড়ি থেকে চার জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়েও কাউকে গ্রেফতার করতে পারেনি তারা। ঘটনার পর বাড়িটিতে তল্লাশি চালানো হলেও কোনো অস্ত্র পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছে পুলিশ।

এদিকে ওই ঘটনার পরপরই অঙ্গরাজ্যটির একটি মহাসড়কে কয়েকটি গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর খবর পায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় কয়েকজনকে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, বাড়িতে গুলিবিদ্ধ মরদেহ এবং মহাসড়কে গুলির ঘটনায় যোগসূত্র রয়েছে। যদিও হামলার কারণ এখনও জানা যায়নি। আটক ব্যক্তির পরিচয়ও প্রকাশ করেনি পুলিশ।

সর্বশেষ খবর