Homeখেলাবাবা হতে চলেছেন ব্রাজিল তারকা নেইমার

বাবা হতে চলেছেন ব্রাজিল তারকা নেইমার

চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার জুনিয়র। তবে এরই মধ্যে ভক্তদের দিলেন সুখবর। নেইমার বাবা হতে চলেছেন। খবর দ্য ডেইলি মেইলের।

বুধবার (১৯ এপ্রিল) সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে যৌথভাবে ছবি শেয়ার করে খুশির খবরটি দেন নেইমার ও তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি। এমন খবর জানার পর ভক্তরা শুভেচ্ছা এবং শুভকামনা জানানো শুরু করেন। 

ব্রুনার আইডি থেকে শেয়ার করা ছবিতে তিনি লিখেছেন: ‘আমরা আমাদের ভালোবাসা পূর্ণ করতে তোমার (অনাগত সন্তান) জন্য অপেক্ষা করছি। অনেক পরিকল্পনা সাজানো হয়েছে তোমাকে ঘিরে।’

ব্রুনা আরও লিখেছেন, ‘পুত্র আমার, তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, দাদা-দাদি এবং চাচা-চাচিরা তোমাকে খুব ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’

পোস্টটিতে নেইমার ও ব্রুনার একটি ছবি শেয়ার করা হয়েছে। নিজেদের অনুভূতি শেয়ার করা শেষে একটি ধর্মীয় বাণীও জুড়ে দিয়েছেন নেইমারের প্রেমিকা।

এর আগে নেইমারের ১২ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ডেভি লুকা। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস। 

২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে থাকা শুরু করেন ব্রাজিল তারকা। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এর পর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এরপরেই এই সুখবরটি এলো।

সর্বশেষ খবর

Exit mobile version