Homeখেলামুস্তাফিজকে বাদ দিতে বললেন আকাশ চোপড়া

মুস্তাফিজকে বাদ দিতে বললেন আকাশ চোপড়া

আইপিএলের ১৬তম আসরে ভালো করতে পারছে না দিল্লি ক্যাপিটালস। ভালো করতে পারছেন না দলটির বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। এ কারণে মুস্তাফিজকে বাদ দেয়ার অনুরোধ করেছেন সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত ৮টায় আইপিএলের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস। এটি দিল্লির ষষ্ঠ ম্যাচ। আগের পাঁচ ম্যাচের একটিতেও জয় পায়নি দিল্লি। ফলে সবার আগে এবারের আইপিএল থেকে বাদ পড়ার ঝুঁকিতে রয়েছে দলটি।

এমন অবস্থায় দলের জয়ের জন্য পেসার মুস্তাফিজকে বাদ দেয়ার অনুরোধ করেছেন আকাশ চোপড়া। তিনি বলেন, ‘মুস্তাফিজের জায়গায় রাইলি রুশোকে খেলানো উচিত। আর অক্ষর প্যাটেলকে আগে ব্যাটিংয়ে নামানো উচিত। সব মিলিয়ে দলটিতে চার বিদেশির মধ্যে তিনজন ব্যাটসম্যান খেলবে। আর বোলার হিসেবে আনরিখ নরকিয়ে যথেষ্ট।’

আইপিএলের চলতি আসরে এ পর্যন্ত দুটি ম্যাচ খেলেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। সেই ২ ম্যাচে ৭ ওভার বল করে মুস্তাফিজ দিয়েছেন ৭৯ রান। পেয়েছেন মাত্র ১ উইকেট। তাতে ফ্র্যাঞ্চাইজি দিল্লি যেমন হতাশ, তেমনি দ্য ফিজের পারফরমেন্স নিয়ে চিন্তিত বাংলাদেশের ক্রিকেট বোর্ডও। কারণ মে মাসেই আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশের।

সর্বশেষ খবর