Homeখেলাঅল্প সংগ্রহেও বেঙ্গালুরুর বড় জয়

অল্প সংগ্রহেও বেঙ্গালুরুর বড় জয়

আইপিএলের ৪৩তম ম্যাচে সোমবার (১ মে) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও লখনৌ সুপার জায়ান্টস। প্রথমে ব্যাটিং করে ১২৬ রানের পুঁজি নিয়েও শেষ পর্যন্ত ১৮ রানে জয় পায় বেঙ্গালুরু। যার ফলে প্লে-অফের সম্ভাবনা এখনও বাঁচিয়ে রাখল তারা।

চলতি আইপিএলে যেখানে ২০০ রান করেও স্বস্তিতে থাকতে পারছে না দলগুলো, সেখানে সোমবার লখনৌর মাঠে ১২৬ রান ডিফেন্ড করেছে ডু প্লেসির বেঙ্গালুরু। টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ধীরগতিতে শুরু করে আরসিবি। তবে প্রথম জুটি থেকেই আসে ৬২ রান।

এই জুটি ভাঙার পর তাসের ঘরের মতো ভেঙে পড়ে বেঙ্গালুরুর ব্যাটিং লাইনআপ। অধিনায়ক ডু প্লেসির ৪৪ রান ছাড়া দলে কেউই দাঁড়াতে পারেনি। শেষ পর্যন্ত পুরো ২০ ওভার খেলে ৯ উইকেটে ১২৬ রানের সংগ্রহ পায় আরসিবি। লখনৌর হয়ে ৩ উইকেট পান নবীন-উল-হক।

চলতি আইপিএল বিবেচনা করলে লক্ষ্যটা বেশ সহজই দাঁড়ায় যে কোনো দলের জন্য। কারণ, এবারের আইপিএলে বেশকিছু ম্যাচ দল দুইশ’র ওপরে সংগ্রহ পেয়েও শেষ পর্যন্ত হারতে হয়েছে। তবে লখনৌ সে কাজটা করে দেখাতে পারেনি।

ইনিংসের প্রথম থেকেই নিয়মিত উইকেট হারাতে থাকে দলটি। লখনৌর হয়ে সর্বোচ্চ রান আসে কৃষ্ণাপ্পা গৌথামের ব্যাট থেকে। তার ১৩ বলে ২৩ রান ছাড়াও অমিত মিশ্রর ১৯, ক্রুনাল পান্ডিয়ার ব্যাট থেকে আসে ১৪ রান। শেষ পর্যন্ত এক বল আগেই ১০৮ রানে অল আউট হয় স্বাগতিক দল।

সর্বশেষ খবর