Homeবিনোদননিলামে প্রিয়াঙ্কার মেট গালার হীরার হার

নিলামে প্রিয়াঙ্কার মেট গালার হীরার হার

মেট গালা। ফ্যাশন দুনিয়ার সবচেয়ে বড় অনুষ্ঠানের নাম। প্রতি বছর মে মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয় এই মেট গালা। বিশ্বের প্রথম সারির সব তারকা আসেন এই অনুষ্ঠানে।

ভারতের প্রথম তারকা হিসেবে মেট গালায় ডাক পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার পর দুইবার এ অনুষ্ঠানে আমন্ত্রণ পান দীপিকা পাড়ুকোন।

প্রিয়াঙ্কা-দীপিকার পর এবার মেট গালায় অভিষেক ঘটল ভারতের আরেক অভিনেত্রী আলিয়া ভাটের। মেট গালার লাল গালিচায় ভারতের দুই তারকা প্রিয়াঙ্কা ও আলিয়ার সাজই নজর কেড়েছে আলোকচিত্রীদের। আলিয়ার মুক্তা বসানো গাউনে যেমন চমক দেখিয়েছেন, তেমনই প্রিয়াঙ্কার গলার মোটা হীরার হারও ছিল নজরকাড়া।

মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠছে বুলেগেরিয়ান হীরার এই হার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। কত টাকায় এটি বিক্রি হবে, শুনলে বিস্মিত হবেন।

শিকলের মতো নকশা, ছোট ছোট হীরার সমন্বয়ে তৈরি এই হার। মাঝে বড় লকেট প্রায় ১১ ক্যারেটের হীরা দিয়ে তৈরি এই হারের মূল্য প্রায় ২০৪ কোটি রুপি। অভিনেত্রীর পরনে ছিল নামকরা পোশাক সংস্থা ভ্যালেন্টিনোর হাই স্লিট কালো গাউন। প্রতিবারের মতো মেট গালার মঞ্চে প্রিয়ঙ্কাকে দেখা গেছে স্বামী নিক জোনাসের সঙ্গে।

২০১৭ সালে প্রিয়াঙ্কার প্রথম অভিষেক হয় মেট গালায়। তার শেষ উপস্থিতি ছিল ২০১৯ সালে। এবার ফের আলো ছড়িয়েছেন ২০৪ কোটি রুপির হীরার হার জড়িয়ে।

সর্বশেষ খবর