Homeখেলাফাইনালে যে দল নিয়ে নামছে রিয়াল

ফাইনালে যে দল নিয়ে নামছে রিয়াল

মৌসুমের প্রথম শিরোপা নিশ্চিত করতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে’র ফাইনালে ওসাসুনার মুখোমুখি হচ্ছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। ২০১৩-১৪ মৌসুমে শেষবারের মতো এই শিরোপা জিতেছিল রিয়াল।

শনিবার (৬ মে) দিনগত রাত ২টায় স্তাদিও লা কারতুজা স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে অবতীর্ণ হচ্ছে রিয়াল মাদ্রিদ ও ওসাসুনা। নিজেদের ইতিহাসে ২০তম বারের মতো এই শিরোপা জেতার সুযোগ রিয়ালের সামনে। এই ফাইনাল সামনে রেখে এরই মধ্যে একাদশ জানিয়েছেন রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি।

৪-৩-৩ ফর্মেশনে মাঠে নামবে লস ব্লাঙ্কোরা। গোলবারের নিচে বরাবরের মতো থাকছেন থিবো কোর্তোয়া। তার সামনে সেন্টারব্যাক হিসেবে এদার মিলিতাও ও ডেভিড আলাবা ও ফুলব্যাক হিসেবে থাকছেন দানি কার্ভাহাল এদুয়ার্দো কামাভিঙ্গা।

মিডফিল্ডে অউরিলিয়ে শুয়েমিনির সঙ্গী ফেদে ভালভার্দে ও টনি ক্রুস। আক্রমণভাগের নেতৃত্বটা থাকছে করিম বেনজেমার কাঁধে। তার দুপাশে উইংয়ে থাকছেন দুই ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো ও ভিনিসিউস জুনিয়র।

রিয়াল মাদ্রিদ একাদশ: থিবো কোর্তোয়া; দানি কার্ভাহাল, এদার মিলিতাও, ডেভিড আলাবা, এদুয়ার্দো কামাভিঙ্গা; ফেদে ভালভার্দে, অউরিলিয়ে শুয়েমিনি, টনি ক্রুস; রদ্রিগো, করিম বেনজেমা, ভিনিসিউস জুনিয়র।

ওসাসুনা একাদশ: সার্জিও হেরেরা; রুবেন পেনা, আরিদানে হার্নান্দেজ, ডেভিড গার্সিয়া, হুয়ান ক্রুজ; জন মঙ্কায়োলা, লুকাস তরো, আইমার অরোজ; মোই গোমেজ, অ্যান্টে বুদিমির, আবদে এজালজোইলি।

সর্বশেষ খবর