Homeখেলামেজর সকার লিগে যে ফুটবলারের ঊরুতে মেসির ট্যাটু

মেজর সকার লিগে যে ফুটবলারের ঊরুতে মেসির ট্যাটু

পিএসজি ছেড়ে লিওনেল মেসি পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দল ইন্টার মিয়ামিতে। এই লিগে খেলে হাস্টন দিনামোও। দলটির আর্জেন্টাইন ডিফেন্ডার ফ্রাঙ্কো এস্কোবারের ঊরুতে রয়েছে বিশ্বকাপ জয়ী মেসির ট্যাটু।

২০২২ সালে ফ্রান্সকে হারিয়ে কাতার বিশ্বকাপ জিতে আর্জেন্টিনা। তাতে ভাঙে আলবিসেলেস্তেদের ৩৬ বছরের অচলায়তন, আর্জেন্টিনা জিতে তৃতীয় বিশ্বকাপ ট্রফি। স্কালোনি শিষ্যদের বিশ্বজয়ের পর ঊরুতে মেসির ট্যাটু আঁকান এস্কোবার। ছবিতে দেখা যায়, সাবেক বার্সা তারকা ট্রফিতে চুমু খাচ্ছেন।

ইন্টার মিয়ামিতে নাম লেখালেও মেসি এখনও যুক্তরাষ্ট্রে যাননি। ধারনা করা হচ্ছে ১ জুলাই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তবে কবে তার অভিষেক হবে, তা এখনও জানা যায়নি। এরইমধ্যে মেসির আগমণের খবরে উচ্ছ্বাস মার্কিনিদের ফুটবলাঙ্গনে। উচ্ছ্বাস প্রকাশ করেছেন এস্কোবারও।

এস্কোবার বলেন, ‘মেসির আগমণের ফলে মেজর সকার লিগে যে ঘাটতি ছিল, তা পূর্ণ হতে যাচ্ছে। তার বিপক্ষে খেলা কঠিন, একই সঙ্গে একটা বড় সুবিধাও। আমরা দুজনই রোজারিওর। ওর আসার খবরটা বিশাল কিছু।’

৭ জুন মুন্দো দেপোর্তিভোকে দেয়া সাক্ষাৎকারে নিজের গন্তব্যের বিষয়ে নিশ্চিত করেন মেসি। কাতার বিশ্বকাপ জয়ী তারকা বলেন, ‘আমি মিয়ামিতে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখনও চুক্তির সব কাজ সারতে পারিনি। কিছু বিষয় বাকি আছে। তবে আমরা এই লক্ষ্যে সামনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

সর্বশেষ খবর