Homeবিনোদনটালি সুপারস্টার দেবের স্পা আন্টি কে?

টালি সুপারস্টার দেবের স্পা আন্টি কে?

সম্প্রতি ‘ব্যোমকেশ দুর্গরহস্য’ ছবির শুটিং শেষ করেছেন টালিপাড়ার সুপারস্টার দেব। সিনেমাটিতে দেবের লুক প্রকাশ পাওয়া মাত্রই নেটপাড়ায় ঝড় ওঠে।

পরনে কালো সোয়েটার তার ওপর বাদামি রঙের কোট আর অন্ধকারে হাতে টর্চ নিয়ে দাঁড়িয়ে গম্ভীর লুকে দেব। সিনেমায় গোয়েন্দা চরিত্রে ধরা দিচ্ছেন তিনি। এদিকে আবার দেব তার অন্য আরেকটি সিনেমা ‘বাঘাযতীন’-এর কাজও শেষ করেছেন। সব মিলিয়ে দেবের ব্যস্ততা এখন তুঙ্গে। তবে শত ব্যস্ততার মাঝেও দেব সময় দিচ্ছেন তার স্পা আন্টিকে।

তারই ছবি এখন দেবের সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। তবে কে এই স্পা আন্টি? দেবের বান্ধবী রুক্মিণী মৈত্রর দাদার মেয়ে আট বছরের আমাইরা। প্রায়ই দেবের সঙ্গে তার দুষ্টু-মিষ্টি খুনসুটির ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দেব।

আমাইরাকে স্পা আন্টি বলেই ডাকেন দেব। দেবের মাথা ম্যাসাজ করা থেকে শুরু করে তাদের একসঙ্গে কাটানো সময়গুলো বেশ উপভোগ করেন দেব।

বর্তমানে প্রযোজনায় মন দিয়েছেন দেব। তার প্রযোজনা সংস্থা থেকেই মুক্তির অপেক্ষায় আছে রুক্মিণী মৈত্রর ছবি ‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’, ‘বাঘাযতীন’ ও ‘ব্যোমকেশ দুর্গরহস্য’।

এদিকে ‘ব্যোমকেশ দুর্গরহস্য’র শুটিং শেষ করা মাত্রই নিজের ফেসবুকে সিনেমার পোস্টারসহ মুক্তির তারিখ জানিয়ে দিয়েছেন দেব। চলতি বছরের ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমা ‘ব্যোমকেশ দুর্গরহস্য’।

সর্বশেষ খবর

Exit mobile version