Homeবিনোদনমুম্বাইয়ে গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড পেলেন বর্ষা

মুম্বাইয়ে গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড পেলেন বর্ষা

ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে পুরস্কার পেয়েছেন ঢালিউড অভিনেত্রী বর্ষা। সেই ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা যায় গাড়ি থেকে নেমেই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। পরনে ছিল সাদা কালো শাড়ি। মঞ্চে তাকে পুরস্কৃত করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। অনুষ্ঠানে বলিউডের অন্য বড় বড় তারকারাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নারী তারকাদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন বর্ষা। বরাবরই ফ্যাশনের জন্য বেশ আলোচিত বর্ষা। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাকে বেশ স্টাইলিশ অবতারে দেখা যায়। এবার তাকে পুরস্কৃত করা হলো ভারতের মুম্বাইয়ে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে বর্ষা অভিনীত সিনেমা ‘নেত্রী, দ্য লিডার’। সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল।

‘নেত্রী, দ্য লিডার’ সিনেমায় আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন।

সর্বশেষ খবর