Homeখেলারিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাড়িয়েছেন ৩৭ বছরের মদ্রিচ

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাড়িয়েছেন ৩৭ বছরের মদ্রিচ

রিয়াল মাদ্রিদের সঙ্গে আরও এক বছর থাকছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। ২০১২ সালে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দিয়েছিলে তিনি।

ইউরোপে খেলা তারকা ফুটবলারদের বয়সটা ৩৫ বা তার আশপাশে হলেই যুক্তরাষ্ট্র কিংবা এশিয়ার লিগগুলোতে চলে যাওয়ার একটা রীতি চালু হয়েছে। গ্যারেথ বেল, জাভি হার্নান্দেজ, আন্দ্রেস ইনিয়েস্তারা তার প্রকৃষ্ট উদাহরণ। সেখানে ব্যতিক্রম লুকা মদ্রিচ। বয়স ৩৭ হয়ে গেলেও এখনও খেলেন সেই তরুণদের মতো। তাও আবার মিডফিল্ডের মতো কঠিন একটা পজিশনে।

রিয়াল মাদ্রিদের মতো দলে মদ্রিচ জায়গার জন্য লড়েন ফেদে ভালভার্দে ও দানি সেবায়োসদের মতো তরুণদের সঙ্গে। এখনও শুরুর একাদশেই খেলেন তিনি। সেই মদ্রিচ স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে আরও এক বছরের চুক্তি করেছেন। ২০২৪ সাল নাগাদ এ ক্লাবে থাকবেন তিনি।

রিয়াল এক বিবৃতি দিয়ে মদ্রিচের সঙ্গে চুক্তি বাড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদ লুকা মদ্রিচের সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি করেছে। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত তিনি আমাদের সঙ্গে থাকবেন।’

টটেনহ্যাম থেকে রিয়াল মাদ্রিদে এসেছিলেন লুকা মদ্রিচ। সেই থেকে ক্লাবের হয়ে ৪৮৮ ম্যাচে ৩৭ গোল ও ৭৭ অ্যাসিস্ট করেছেন এ ফুটবলার। তাতে গত ১১ বছরে স্প্যানিশ ক্লাবটির হয়ে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লা লিগা, পাঁচটি ক্লাব বিশ্বকাপ, চারটি উয়েফা সুপার কাপ ও তিনটি কোপা দেল রে জিতেছেন তিনি।

সর্বশেষ খবর