Homeজেলাজুড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

জুড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধি।।
মৌলভীবাজারের  জুড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাইয়ের হাতে ভাই খুন হওয়ার অভিযোগ উঠেছে।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার দক্ষিণ সাগরনাল গ্রামে।
পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত উপজেলার দক্ষিণ সাগরনাল গ্রামের আব্দুল হামিদ কালার সঙ্গে তাঁর ভাই আব্দুল জলিল মাস্টার, ফারুক আহমদ ও আব্দুল খালিকের বিরোধ চলছিল।  মঙ্গলবার সকালে জমি সংক্রান্ত বিরোধ  নিয়ে তাদের মধ্যে ঝগড়া  শুরু হলে, তা একপর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষে রুপ নেয়। এতে ঘটনাস্থলে নিহত হন আব্দুল হামিদ কালা।
পরে খবর পেয়ে  থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
জুড়ী উপজলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি বলেন, নিহত আব্দুল হামিদ  ও তার ভাইদের মধ্যে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে থানায় সালিশ বৈঠক হয় এতে তিনিও উপস্থিত ছিলেন।
সাগরনাল ইউপি চেয়ারম্যান আব্দুন নুর মাস্টার বলেন,  আব্দুল হামিদ নিহত হওয়ার খবর পেয়ে সেখানে  ছুটে যান। জমি সংক্রান্ত বিরোধীদের জেরে আব্দুল হামিদ  মারা গেছেন বলে তিনি নিশ্চিত করেছেন।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

সর্বশেষ খবর