Homeসর্বশেষ সংবাদ৪ দিন পেরিয়ে গেলেও আজও সন্ধান মেলেনি ধামইরহাটে কিশোর জিহাদের

৪ দিন পেরিয়ে গেলেও আজও সন্ধান মেলেনি ধামইরহাটে কিশোর জিহাদের

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।

নওগাঁর ধামইরহাটে ঈদের দিন বিকেলে বাড়ী থেকে ঘুরানোর উদ্দেশ্যে বেরিয়ে যায় ১৫ বছর বয়সী কিশোর মো. জিহাদ হোসেন। ৪ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত বাড়ি ফিরেনি সে। সেই থেকে পরিবারের লোকজন আজ পর্যন্ত হন্নে হয়ে আত্নীয় ও বন্ধু বান্ধবদের বাড়িতে খুজছে জিহাদকে। জিহাদ উপজেলার উমার ইউনিয়নের অমরপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে। বাবা-মার বিবাহ বিচ্ছেদের পর থেকে মায়ের কাছেই লালন-পালন হচ্ছে ওই কিশোর, ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা মোসা. জাহানারা বেগম। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি জি.ডি দায়ের মা জাহানারা বেগম।

জিহাদ হোসেনের বড় ভাই মো.রাজু হোসেন জানান, ঈদের নামাজ পড়ে বাড়ী থেকে বের হয়ে যায়। বিকেলে আমারই এক পরিচিত জন জিহাদকে সদরস্থ নিমতলী বাজারে ঘুরতে দেখে। সে নিমতলী বাজারে একটি কসমেটিকের দোকানে কাজ করতো। ঈদের আগের দিন ওই কসমেটিকস দোকানে সে রাত ২ টা পর্যন্ত কাজ করেছিল, দোকান মালিকের কাছে কাজের জন্য বোনাস-বখসিস চেয়েছিল জিহাদ হোসেন, না দেওয়ায় ক্ষোভে জিহাদ হোসেন দোকান মালিককে গালি-গালাজ করে সে বাড়ীতে আসে। ঈদের নামাজের পর বাড়ী থেকে বেড় হয়ে আর ফিরেনি। তার পরনে ছিল ফুলহাতা টিশার্ট, প্যান্ট ও চোখে সানগ্লাস।

ধামইরহাাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, ঈদের দিনে ছেলেটি উপজেলার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করছিল ও তাকে অনেকেই দেখেছিল, কিন্তু তাকে সন্ধ্যার পর আর কেউ দেখতে পায়নি, তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে, থানা পুলিশ তার খোঁজ খবর রাখার চেষ্টা করছে এবং তাকে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর